ডাকাতিয়ায় কার্গোর সাথে নৌকার ধাক্কা, ৬ তরুণ-তরুণীর নদীতে ঝাঁপ

চাঁদপুর :  সিমেন্ট বহনকারী এমবি মিম ও জিম নামক কার্গোর ধাক্কা লাগার সম্ভাবনায় জীবন বাঁচাতে চলন্ত নৌকা থেকে ৬ তরুণ-তরুণী ডাকাতিয়া নদীতে ঝাঁপ দিয়েছে। তরুণ-তরুণীর চিৎকার শুনে বেঁদে সম্প্রদায়ের লোকজন নৌকা নিয়ে তাদেরকে উদ্বার করে নদীর পাড়ে নিয়ে আসে। তবে তরুণ-তরুণী নদীতে পানিতে পড়ে ভিজে গেলেও এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায় নি।

শনিবার (২৭ নভেম্বর) রাত ৮টায় চাঁদপুর শহরের চৌধুরীঘাটের পূর্ব পাশে ডাকাতিয়া নদীর পাড়ে সিমেন্ট বহনকারী এমবি মিম ও জিম নামক কার্গোটি নোঙ্গর করার সময় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদশীরা জানায়, সিমেন্ট বহনকারী এমবি মিম ও জিম নামক কার্গোটি হাজীগঞ্জে সিমেন্ট পৌঁছে দিয়ে চাঁদপুর শহরের চৌধুরীঘাটের পূর্ব পাশে ডাকাতিয়া নদীর পাড়ে আসে। পরে নদীতে কচুরিপানা বেশী হওয়ায় নোঙ্গর করার সময় নৌকায় থাকা মাঝিসহ ৭ জনের মধ্যে ২ জন তরুণ ও ৪ জন তরুণী কার্গোটি ধাক্কা লাগবে ভেবে পানিতে ঝাঁপ দেয়। পরে বেঁদে পল্লীর লোকজন দ্রুত নৌকা নিয়ে এসে তাদেরকে উদ্ধার করে নদীর তীরে নিয়ে আসে। কেউ হতাহত না হওয়ায় ভেজা শরীর নিয়ে তাদের বাড়িতে চলে যায়।

বেঁধে পল্লীর আব্দুর রশিদ, আলমগীর বিষ্ণুসহ কয়েকজন জানায়, যাত্রীসহ নৌকা ডুবে গেছে শুনে আমরা তাড়াতাড়ি নৌকা নিয়ে ২ জন তরুণ ও ৪ জন তরুণীকে নদী থেকে উদ্ধার করি।

তবে নোঙ্গর করা কার্গোতে গিয়ে কাউকে না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম