টিউবওয়েলের মতো সারাজীবন মানুষকে সেবা দিতে চাই : সদস্য প্রার্থী এএম ঈসা পাটোয়ারী

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ড (মতলব উত্তর) সদস্য পদপ্রার্থী এএম ঈসা পাটোয়ারী বলেন, আগামী ১৭ অক্টোবর চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ৫নং ওয়ার্ড থেকে সদস্য পদে টিউবওয়েল প্রতীকে নির্বাচন করছি। টিউবওয়েল প্রতীকের একটি নিজস্বতা আছে। টিউবওয়েল একবার স্থাপন করলে সারাজীবন পানি দিয়ে যায়। তেমনি আমি আমার প্রতীকের মতো সারাজীবন মানুষকে সেবা দিয়ে যেতে চাই।

তিনি আরও বলেন, আমি নির্বাচন কেন্দ্র করে যেভাবে প্রতিটি ভোটারের কাছে যাওয়া দরকার ছিল, ওইভাবে যেতে পারি নাই। সেজন্য দুঃখ প্রকাশ করছি। তবে ভোটাররা আমাকে যথেষ্ট রেসস্পন্স করেছেন। আমি তাদের কাছে কৃতজ্ঞ হয়ে রইলাম। নির্বাচনে পাস ফেল থাকতেই পারে। তবে আমি যদি নির্বাচিত হই সকলকে নিয়ে উন্নয়নকাজ যথাযথ ভাবে বাস্তবায়ন করবো।

এএম ঈসা পাটোয়ারী বলেন, আপনাদের দোয়ায় আল্লাহ আমাকে অনেক কিছু দিয়েছেন। তাই মতলব থেকে মানুষের ভালবাসা ছাড়া আর কিছুই পাওয়ার নেই। আমি নির্বাচনে এসেছি সবাইকে সেবা দেওয়ার জন্য। ভোটারদের প্রতি আমার দাবী যোগ্য প্রার্থীকে ভোট দিবেন। আমাকে যোগ্য মনে করলে আমাকে ভোট দিবেন আর আমাকে ছাড়া অন্য যাকে যোগ্য মনে করবেন তাকেই ভোট দিবেন। সবাই আমার জন্য দোয়া করবেন।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম