জোরপূর্বক ফসলি জমি দখল করে বসতঘর নির্মাণের অভিযোগ!

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলাধীন ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের ১নং ওয়ার্ড রঘুনাথপুর তিন তালগাছ এলাকায় ফসলি জমি দখল করে বসত ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।

ক্রয় সূত্রে জমির প্রকৃত মালিক স্থানীয় খান  বাড়ির  মোঃ না‌ছির উদ্দিন খান অভিযোগ করে বলেন, আ‌মি ২০০৪ সা‌লে মরহুম হাজী আব্দুল ল‌তিফ খা‌নের ৫ মে‌য়ে এবং ২ ছে‌লের কাছ থেকে বা‌লিয়া মৌজার বিএস ৪১/৪২ দা‌গের ৯০ শতাংশ জ‌মি‌ ক্রয় ক‌রে এর চার পাশে বিভিন্ন প্রজাতির প্রায় দেড় শতাধিক গাছ রোপন করি। আমি এলাকায় বসবাস না করার কারণে

এলাকার চি‌হ্নিত ভূ‌মিদস‌্যু আ‌নিছুর রহমান, আইয়ুব খান, আলমগীর খান, শাহজাহান গাজী, ওছমান গাজী, হারুন গাজী, বাবুল ঢালী গংরা আমার জ‌মির ফসল উপড়ে ফেলে এবং ২০ বছর পূ‌র্বে লাগা‌নো দেরশতাধীক গাছ কে‌টে রা‌তের আঁধারে ফসলি জ‌মির উপর বসতঘর নির্মাণ করে।

দখ‌লের বিষ‌য়ে আ‌মি চাঁদপুর সদর ম‌ডেল থানায় এক‌টি লিখিত অভিযোগ দায়ের করি। অভিযোগের ভিত্তিতে তদন্ত কারী কর্মকর্তা (এসআই) মুকবুল হোসেন গতকাল ৩ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে সরজ‌মি‌নে এ‌সে দখ‌লকৃত স্থান পরিদর্শন করে গেছেন।

নাছির খান আরো বলেন, থানায় অভিযোগ করার কারণে উপরে উল্লিখিত ব্যক্তিরা আমাকে এবং আমার পরিবারের লোকজন কে নানাভাবে হুমকি-ধমকি দিয়ে আসছে।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম