জেলা সম্মেলন সফল করতে চৌগাছা উপজেলা আ’লীগের সভা

চৌগাছা (যশোর) : ২৭ নভেম্বর বুধবার জেলা আওয়ামীলীগের সম্মেলন সফল করার লক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (২৬ নভেম্বর ) সকাল ১০ টায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের বাজারস্থ্য কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, যশোর-২ চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) ডাঃ নাসির উদ্দিন।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমানের সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম মিয়া, সহ-সভাপতি আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক চেয়ারম্যান মেহেদি মাসুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন, জেলা পরিষদের সদস্য হবিবর রহমান হবি, যশোর জেলা আওয়ামীলীগের সদস্য শাহিন সরদার, আওয়ামীলীগের সদস্য আশরাফুল আলম, রেজওয়ান হাবিব আলিফ ও জসিম উদ্দীন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কহিনুর আক্তর বেলী, যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান, শরিফুল ইসলাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুজ্জামান রাজু প্রমুখ।

এ সময় উপজেলা ও পৌর আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভা শেষে উপজেলার ৩০ জন কাউন্সিলরের মাঝে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকের স্বাক্ষর সম্বলিত পরিচয়পত্র প্রদান করা হয়।

ফম/এমএমএ/

আব্দুল আলীম | ফোকাস মোহনা.কম