জেলা পরিষদের সদস্য প্রার্থী  ইঞ্জিনিয়ার পলাশের মতবিনিময়

চাঁদপুর: আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে অংশ গ্রহন বিষয়ে সদর উপজেলার বালিয়া,বাগাদী ও চান্দ্রা ইউনিয়নে  মতবিনিময় সভা করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি’র  স্নেহধন্য ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন পাটওয়ারী পলাশ।
বুধবার (৭ সেপ্টেম্বর)  তিনি এই মতবিনিময় করেন।
এসময় ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন পলাশ বলেন,আমি বিগত দুই বার  ইউনিয়ন পরিষদের নির্বাচনে অংশ নেওয়ার জন্য প্রস্তুতি নেই। কিন্তু পরবর্তীতে দলীয় ভাবে প্রার্থী দেওয়ায় দলের প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি নির্বাচন থেকে সরে দাড়াই। আশাকরি এবার দল ও দলীয় সকল পর্যায়ের নেতাকর্মীরা আমাকে মূল্যায়ন করবে।কারন আপনারা জানেন আমি জাতির পিতার আদর্শের একজন ক্ষুদ্র  কর্মী ও চাঁদপুরের মাটি ও মানুষের নেতা শিক্ষামন্ত্রী ডা.   দীপু আপা ও টিপু ভাইয়ের স্নেহধন্য।
এসময় উপস্থিত ছিলেন, বালিয়া ইউপি চেয়ারম্যান রফিকুল্যা পাটওয়ারী, বাগাদী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন গাজী বিল্লাল, চান্দ্রা ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারী,  রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা মোঃ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আল মামুন লিটু,,  সহ-সভাপতি শাহাদাত হোসেন জাকির পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক মজিবুর রহমান কাঞ্চন,  ত্রাণ বিষয়ক সম্পাদক হাজী মিজানুর রহমানসহ ইউপি সদস্যবৃন্দ।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম