জেলা পরিষদের উন্নয়ন কর্মকাণ্ডে আরো সুষম গতি আসবে

ফরিদগঞ্জ পৌর পরিষদের সাথে  জেলা পরিষদ চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময়                  

ফরিদগঞ্জ (চাঁদপুর):  চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর পরিষদের সাথে  জেলা পরিষদ চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় শনিবার (২২অক্টোবর) সকালে ফরিদগঞ্জ পৌরসভায় পৌর পরিষদের সাথে আনুষ্ঠানিক ভাবে জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় করেছেন চাঁদপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গণি পাটওয়ারী ।
এসময় তিনি বলেন, চাঁদপুর জেলা পরিষদকে আরো কার্যকরি ও অর্থবহ করে তুলবো। সরকার ইতিমধ্যেই জেলা পরিষদের অনেক পরিবর্তন এনেছেন। ফলে সদ্য শেষ হওয়া নির্বাচনে প্রতিটি উপজেলা থেকে একজন করে সদস্য নির্বাচন করা ছাড়াও জেলা পরিষদের সাথে পৌর পরিষদ ও উপজেলা পরিষদকে অর্ন্তভুক্ত করেছেন। তার মানে উন্নয়ন কর্মকাণ্ডে আরো সুষম গতি আসবে। আমরা চাই সকলে মিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাকে গড়ে তুলতে। ইতিমধ্যেই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার নানা বাধাবিপত্তি পেঁড়িয়ে এগিয়ে চলছে। তাকে যোগ্য সহযোগিতা প্রদানের জন্য আমাদেরকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে।
পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে আলোচনা সভায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড, নাজমুন নাহার অনি, পৌর সভার প্যানেল মেয়র আ: মান্নান পরান, কাউন্সিলর মোহাম্মদ হোসেন, জাকির হোসেন গাজী, সাজ্জাদ হোসেন টিটু, জাহিদ হোসেন, জায়েদ হোসেন বাবুল পাটওয়ারী প্রমুখ।
এর আগে ফরিদগঞ্জ পৌর পরিষদের পক্ষে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান পৌর পরিষদ।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম