জীবগাঁও জেনারেল হক হাইস্কুল এন্ড কলেজের গভর্নিংবডির সভাপতি মিজানুর রহমান

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান জীবগাঁও জেনারেল হক হাইস্কুল এণ্ড কলেজ গভর্নিংবডি সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান। কুমিল্লা শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক প্রফেসর মো. জহিরুল ইসলাম পাটোয়ারী স্বাক্ষরিত পত্রে এ অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলো- সদস্য সচিব অধ্যক্ষ আলী হোসেন, প্রতিষ্ঠাতা সদস্য- আলহাজ্ব রফিকুল আলম জজ, দাতা সদস্য- মো. ফেরাদউস আলম প্রধান, অভিভাবক সদস্য (কলেজ শাখা) আইয়ুব আলী ও মো. অলি উল্লাহ মোল্লা, অভিভাবক সদস্য (স্কুল শাখা) মো. দুলাল হোসেন, মো. আলাউদ্দিন ফকির, মহিলা অভিভারব সদস্য (সংরক্ষিত) রেহেনা আক্তার, শিক্ষক প্রতিনিধি- মো. গোলাম সারওয়ার, মাওলানা আলী আহমদ, মালা রাণী বর্মন।

অনুভূতি প্রকাশ করে নবনির্বাচিত সভাপতি মো. মিজানুর রহমান বলেন, যেহেতু এটা একটা শিক্ষা প্রতিষ্ঠান সেহেতু আমি সকলের সহযোগীতা ও পরামর্শ নিয়ে শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়ন করব। আশপাশের এলাকার সকল ছাত্র/ছাত্রীদেরকে শিক্ষার ব্যাপারে আরো অগ্রসর হতে কাজ করব।

তিনি বলেন, আমাকে সভাপতি নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পরিকল্পনা প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. শামছুল আলম, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এবং কুমিল্লা বোর্ডের সবাইকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম