জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে চাঁদপুর জেলা বিএনপ‘র আলোচনা সভা ও দোয়া

চাঁদপুর: বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি, মহান স্বাধীনতার ঘোষক, বহু দলীয় গণতন্ত্রের প্রবক্তা, আধুনিক বাংলাদেশের স্থপতি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ মে ) বিকেলে চাঁদপুর জেলা বিএনপির আয়োজনে জেলা বিএনপির কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ অনুষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্ল্যাহ সেলিম এর সভাপত্বিত্বে ও সাবেক যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, সেলিমুস সালাম, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সদর থানা বিএনপির সভাপতি শাহজালাল মিশন।

আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন জেলা ওলামা দলের সভাপতি মাও. মোঃ জসিম পাটওয়ারী।

চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্ল্যাহ সেলিম তার বক্তব্যে বলেন, জিয়াউর রহমান এমন এক ব্যক্তি ছিলেন, যার জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না। কারণ জিয়াউর রহমান এ দেশের স্বাধীনতার প্রকৃত ঘোষক। স্বাধীনতা যুদ্ধে তার বিরত্বের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাকে বীর উত্তম খেতাব দিয়েছেন। অথচ সেই দলের নেতা-কর্মীরা জিয়াউর রহমানের আজ সমালোচনা করে।

তিনি আরও বলেন, আগামী দিনে চাঁদপুরে শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে সরকার পতনে রাজপথে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম