জিলানী চিশতী কলেজে উপবৃত্তি সংক্রান্ত কমিটির সভা

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের উপবৃত্তি সংক্রান্ত কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) চাঁদপুর প্রেসক্লাব রোডস্থ দৈনিক চাঁদপুর খবর কার্যালয়ে কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদের পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, সরকার শিক্ষার্থীদের উপবৃত্তি দিচ্ছে, এটি সরকারের একটি মহৎ উদ্যোগ। দরিদ্র, মেধাবী শিক্ষার্থীরা এ বৃত্তি পেয়ে থাকে। আমি এ জন্য ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপিকে।

এসময় শিক্ষার্থীদের কাছ থেকে উপবৃত্তির জন্য পাওয়া আবেদন যাছাই-বাছাই করেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

যাছাই বাছাই শেষে বিধি মোতাবেক উপবৃত্তির জন্য প্রাপ্ত আবেদন গুলো অনলাইনে সফটওয়্যার এন্টির জন্য অধ্যক্ষকে ব্যবস্থা গ্রগনের নির্দেশনা প্রদান করেন।

সভায় অংশ নেন , কলেজ গভর্নিং বডির শিক্ষক প্রতিনিধি সদস্য ও সহকারি অধ্যাপক মো: গোলাম সারওয়ার, গভর্নিং বডির শিক্ষক প্রতিনিধি সদস্য ও প্রদর্শক মো: মুঞ্জুর হোসেন পাটওয়ারী, গভর্নিং বডির শিক্ষক প্রতিনিধি সদস্য ও শরীরচর্চা শিক্ষিকা হালিমা আক্তার।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম