জিলানী চিশতী উবি’র উন্নয়ন কর্মকান্ডের উপর ডকুমেন্টরী তৈরী

চাঁদপুর: শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি’র সহযোগিতায় ও শিক্ষামন্ত্রণালয়ের অধীন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়াডের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় এর ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন কর্মকান্ড নিয়ে এসএ টিভি স্ব-চিত্র প্রতিবেদন (ডকুমেন্টরী) তৈরি করেছেন।

রবিবার (২৯মে) চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন কর্মকান্ডের উপর এসএ টিভির স্ব-চিত্র প্রতিবেদন (ডকুমেন্টারিতে) বক্তব্য প্রদান করেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। ডকুমেন্টরী গ্রহন করেন এসএ টিভির প্রোগ্রাম পরিচালক ও উপস্থাপক মো: শাহিদুল হোসেন সরকার।
সাক্ষাতকালে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সোহেল রুশদী নতুন ৪তলা বিশিষ্ট একাডেমিকে ভবনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর প্রতি কৃতজ্বতা জানান ।তিনি আরো জানান,নতুন এই ভবনের জন্য শিক্ষাথীরা উপকৃত হয়েছে ।তাদের প্রত্যাশা পূরন হয়েছে ।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারি প্রকৌশলী মামুনুর রশিদ চৌধুরী, উপ-সহকারি প্রকৌশলী মেহেদী হাসান শিহাব, মতলব উত্তর উপজেলা শিক্ষা প্রকৌশল অফিসের উপ-সহকারি প্রকৌশলী আতাহার ইকবাল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোহসিন উদ্দিন, ঠিকাদার আলমগীর শেখ।

ডকুমেন্টরী প্রস্তুত কালে আরো উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো: শাহাদাৎ হোসেন, সিনিয়র শিক্ষিকা ফাহিমা জাহান, সিনিয়র শিক্ষিকা রাবেয়া আক্তার, সহকারি শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম, সহকারি শিক্ষক মো: লুৎফুর রহমান, সহকারি শিক্ষক বিপুল চন্দ্র নন্দী, সহকারি লাইব্রেরীয়ান মো: রবিউল আউয়াল খান, জিলানী চিশতী কলেজের অফিস ইনচার্জ মো: রানা সরকারসহ অন্যান্যরা।

এসময় এস এ টিভির টিম চাঁদপুর সদর উপজেলার জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়সহ বেশ কয়টি বিদ্যালয় নিয়ে সরকারের উন্নয়ন মূলক কাজের ডকুমেন্টের ভিডিও চিত্র ধারন করে।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম