জিপিএ ফাইভে ৩ শিক্ষা প্রতিষ্ঠান ফরিদগঞ্জে শ্রেষ্ঠ

চাঁদপুর: ফরিদগঞ্জ উপজেলায় জিপিএ ফাইভ প্রাপ্ত প্রতিষ্ঠানের মধ্যে শ্রেষ্ঠ হয়েছে ফরিদগঞ্জ গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত ডিগ্রি কলেজ, ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসা ও ফরিদগঞ্জ এআর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে ফরিদগঞ্জ উপজেলা অডিটরিয়ামে এই ৩ শিক্ষা প্রতিষ্ঠানকে শ্রেষ্ঠ হিসেবে সম্মাননা প্রদান করে ঢাকাস্থ ফরিদগঞ্জ উপজেলা সমিতি।

অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আবদুল মান্নান এসব সম্মাননা প্রদান করেন। ফরিদগঞ্জ গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত ডিগ্রি কলেজের পক্ষ থেকে প্রধান অতিথির হাত থেকে সম্মাননা গ্রহন করেন কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ মোহেব্বুল্লাহ খান, ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার পক্ষে অধ্যক্ষ মাওলানা ড. মাহবুবুর রহমান, ফরিদগঞ্জ এআর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় এর পক্ষে প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল।

চাঁদপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও সমিতির সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সভাপতিত্বে ও সাংবাদিক রাসেল হাসানের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. মাজেদুর রহমান খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও সাকে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার।

একই অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জিপিএ ফাইভ প্রাপ্ত ১৯৩জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম