জাহাঙ্গীর হোসেন যুব ইউনিয়নের কেন্দ্রীয় প্রেসিডিয়াম মেম্বার নির্বাচিত

বাংলাদেশ যুব ইউনিয়ন চাঁদপুর জেলা সভাপতি ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন চাঁদপুর জেলা সংসদ এর সাবেক কেন্দ্রীয় সদস্য সভাপতি  কবি ও প্রাবন্ধিক  যুবনেতা জাহাঙ্গীর হোসেন এবার জাতীয় সম্মেলনে কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম মেম্বার নির্বাচিত হয়েছেন।
জাহাঙ্গীর হোসেন বিগত কমিটির কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক ছিলেন। সম্মেলনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে  এবার পদোন্নতি পেয়ে প্রেসিডিয়াম মেম্বার নির্বাচিত হন।
উল্লেখ্যঃ তিনি চাঁদপুর জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক। তিনি জড়িত আছেন সাহিত্য-সাংস্কৃতিক কর্মকান্ডে। তিনি চাঁদপুর লেখক পরিষদের সভাপতি। জাগরণ সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি। তিনি পেশাগত জীবনে মাধ্যমিকের শিক্ষক। তিনি শিক্ষক  সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন সক্রিয়ভাবে।এর সুবাধেব বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় সদস্য সচিব ও জেলা সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি মুক্তিযুদ্ধের বিজয় মেলা -২০২২ কমিটির যুগ্ম মহাসচিব ও  জাহাঙ্গীর হোসেন সংগঠনের পাশাপাশি লেখালেখি ও সাংবাদিকতা করছেন।
তিনি ‘অচল সাইকেল’ প্রবন্ধগ্রন্হ, ‘এ মাঠ তোমার আমার’ কাব্যগ্রন্হ ও ‘বুলিয়ান’ নামক গবেষণাগ্রন্হ প্রকাশ করেন। শুধু তাই নয়, তিনি কয়েকটি নাটক রচনা করেছেন যা ইতিমধ্যে মঞ্চস্হ হয়েছে। নাটকগুলো হচ্ছে ‘ক্ষ্যাপা পাগলা’ ও করোনাকাহন।
ফম/এমএমএ/

সংবাদ বিজ্ঞপ্তি | ফোকাস মোহনা.কম