জাতীয় শোক দিবসে বালিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে আলোচনা সভা

চাঁদপুর: জাতীর পিতা শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর সদর উপজেলার ৯ নং বালিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে  আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৫ আগস্ট) বিকেলে ইউনিয়ন পরিষদে আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে রাখেন ইউপি চেয়ারম্যান রফিকুল্যা পাটওয়ারী।
এমসয় তিনি বলেন, ঘাতকরা সেদিন শুধু বঙ্গবন্ধুকে হত্যা করেনি হত্যা করা হয়েছিল এদেশের মানুষের স্বপ্নকে। কিন্তু তারা জানেনা মানুষকে হত্যা করা গেলেও তার আদর্শকে কখনোই হত্যা করা যায়নি। যারফলে দেরীতে হলেও আজকে আবার দেশ বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে তারই আদর্শে এগিয়ে যাচ্ছে। আমরা এই দিনে বঙ্গবন্ধুসহ তার পরিবারের শাহাদাত বরনকারী সকল সদস্যের রুহের মাগফেরাত কামনা করছি।
অনুষ্ঠানে  বক্তব্য রাখেন বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মিয়াজী,সদর উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ কবির আহমেদ ওসমানি, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম মিয়াজী, ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি জহিরুল ইসলাম তালুকদার,আব্দুল মালেক কাজী, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক তালুকদার, ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন,সাধারণ সম্পাদক মনঞ্জিল খান,ইউপি সদস্য কাদির গাজী,৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম খান।
এসময় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওঃ কবির আহমেদ ওসমানি।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম