জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে হাজীগঞ্জে উপজেলা পুষ্টি কমিটির সভা

ছবি: সংগ্রহীত।

 হাজীগঞ্জ (চাঁদপুর): জাতীয় পুষ্টি সপ্তাহ (২৩-২৯ এপ্রিল) উপলক্ষে হাজীগঞ্জে উপজেলা পুষ্টি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় পুষ্টি সপ্তাহের দ্বিতীয় দিন রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. মো. জামাল উদ্দিনের উপস্থাপনায় অনুষ্ঠানে জাতীয় পুষ্টি সপ্তাহ এবং পুষ্টি, অপুষ্টি ও অতিপুষ্টি নিয়ে আলোচনা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌ. মো. জাকির হোসাইন, ইউপি চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল, সাংবাদিক মহিউদ্দিন আল আজাদ প্রমুখ।

এ সময় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিলন, ইউসুফ প্রধানীয়া সুমন, মজিবুর রহমান মজিব, মোস্তফা কামাল মজুমদার, গিয়াস উদ্দিন বাচ্চু, সাংবাদিক কামরুজ্জামান টুটুল, মোহাম্মদ হাবীব উল্যাহ্সহ অন্যান্য সরকারি কর্মকর্তা, হাসপাতালের চিকিৎসক, নার্স উপস্থিত ছিলেন। এর আগে গত শনিবার (২৩ এপ্রিল) র‌্যালী ও আলোচনা সভা এবং বিভিন্ন কমিউনিটি ক্লিনিকে পুষ্টি বিষয়ক বার্তা প্রচারের মাধ্যমে পুষ্টি দিবসের উদ্বোধন করা হয়।

ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম