জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য বাচ্চু পাটোয়ারী

বাংলাদেশ জাতীয় পার্টির   যুব সংহতি কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য পদে চাঁদপুর সদর ১১ নং ইব্রাহিম পুর ইউনিয়নের পটোয়ওয়ারী বাড়ির মৃত রহুলামীন পাটোয়ারীর ছেলে  সালাউদ্দিন বাচ্চু পাটোয়ারীকে  অন্তর্ভূক্ত করা হয়েছে।
সোমবার ৩ নভেম্বর ২০২২ বাংলাদেশ জাতীয় যুব সংহতির আহবায়ক এইচ এম শাহরিয়ার আসিফ ও সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহিন এর যৌথ স্বাক্ষরিত এক চিঠিতে এই ঘোষণা দেওয়া হয়েছে।
চিঠিতে বলা হয়েছে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি’র প্রতি অবিচল আস্থা আপনার গতিশীল নেতৃত্ব ও সাংগঠনিক দক্ষতার কারণে আপনাকে জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য পদে অন্তর্ভূক্ত করা হয়েছে। আপনি আপনার সাংগঠনিক দক্ষতা ও মেধা কাজে লাগিয়ে জাতীয় যুব সংহতির আগামী দিনের সাংগঠনিক কর্মসূচী সফল ও সংগঠনকে আরো গতিশীল করতে অগ্রণী ভূমিকা পালন করবেন বলে আমরা বিশ্বাস করি। আপনার সর্বাঙ্গীন সফলতা ও উন্নতি কামনা করছি।
চাঁদপুর সদর ১১ নং ইব্রাহিমপুর ইউনিয়নের কৃতি সন্তান সালাউদ্দিন বাচ্চু পাটোয়ারী, ১৯৯৬ সালে ছাত্রসমাজের নেতৃত্বের মাধ্যমে রাজনীতিতে প্রবেশ করেন। এবং তিনি পরবর্তীতে ঢাকা তেজগাঁও থানায় সফল ভাবে ছাত্রসমাজ এর দায়িত্ব পালন করেন । তিনি সাবেক তেজগাঁও থানার যুব সংহতির যুগ্ন সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক ছিলেন।
চাঁদপুর যুব সংহতির নেতৃবৃন্দরা জানায়  কেন্দ্রীয় কমিটির পদপ্রাপ্ত সালাউদ্দিন বাচ্চু পাটোয়ারীর বলিষ্ঠ সঠিক নেতৃত্বের মাধ্যমে আমরা একটি শক্তিশালী সরকার গঠন করতে পারব।
যার মাধ্যমে আগামী প্রজন্মকে একটি সুন্দর ও সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে সক্ষম হব।
চাঁদপুরের কৃতি সন্তান সালাউদ্দিন বাচ্চু পাটোয়ারীকে কেন্দ্রীয় যুব সংহতির আহবায়ক সদস্য পদে অন্তর্ভুক্ত করায় চাঁদপুর যুব সংগতির কর্মীদের পক্ষ থেকে শুভেচ্ছাও অভিনন্দন জানানো হয়।
ফম/এমএমএ/

প্রেস বিজ্ঞপ্তি | ফোকাস মোহনা.কম