জাগরণ সাংস্কৃতিক কেন্দ্রের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চাঁদপুর:  চাঁদপুরের সুপ্রতিষ্ঠিত সংগঠন জাগরণ সাংস্কৃতিক কেন্দ্রের  ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিশ বছরে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠান  শনিবার (১৯ নভেম্বর) বিকাল ৪ টায়  সাহিত্য একাডেমিতে অনুষ্ঠিত হয়।
জাগরণ সাংস্কৃতিক কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি, নাট্যকার ও নাট্য নির্দেশক জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুর জেলার সভাপতি ও চাঁদপুর ড্রামার সভাপতি তপন সরকার।
বক্তব্য রাখেন বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী চাঁদপুর জেলা সাবেক সভাপতি অধ্যাপক দুলাল চন্দ্র দাশ, স্বদেশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি ও গণসংগীতশিল্পী মনোজ আচার্যী, বাকশিস কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক অধ্যাপক মোশারেফ হোসেন, স্বরলিপি নাট্যগোষ্ঠীর সভাপতি ও দৈনিক সুদীপ্ত চাঁদপুরের ভারপ্রাপ্ত সম্পাদক এম আর ইসলাম বাবু, জাগরণ সাংস্কৃতিক কেন্দ্রের উপদেষ্টা গীটারিস্ট দীলিপ ঘোষ , জাগরণ সাংস্কৃতিক কেন্দ্রের উপদেষ্টা মো. মোজাম্মেল হোসেন ঢালী, বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির জেলা সাংগঠনিক সম্পাদক মো. আলী আক্কাছ, জাগরণ সাংস্কৃতিক কেন্দ্রের সহ সভাপতি প্রশান্ত সরকার ও আমিনুল ইসলাম নিবলু, সাংস্কৃতিক অনুরাগী শৈবাল মজুমদার, জাগরণ সাংস্কৃতিক কেন্দ্রের  দপ্তর সম্পাদক সাইফুল খান রাজিব, আবৃত্তি সম্পাদক ফয়সাল মাহমুদ, সদস্য সৌরভ ও মানিক খান, তানভির হোসেন।
অনুষ্ঠান পরিচালনা করেন জাগরণ সাংস্কৃতিক কেন্দ্রের সাধারণ সম্পাদক আবুল হাছানাত নয়ন।
আলোচনাসভা শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সফল সমাপ্তি ঘটে।
ফম/এমএমএ/

সংবাদ বিজ্ঞপ্তি | ফোকাস মোহনা.কম