জনপ্রিয়তায় এগিয়ে যাচ্ছেন মডেল অবন্তি আহমেদ রানী

মডেল-অভিনেত্রী অবন্তি আহমেদ রানী। ছোটবেলা থেকেই অভিনয় আর মডেলিংয়ের প্রতি আকর্ষণ তার। তার এই অভিনয় আর মডেলিং কে ঘিরে রয়েছে তাঁর অনেক মধুর স্মৃতি। সেসব স্মৃতিচারণা করেছেন তিনি। জনপ্রিয়তার গল্প শুনাচ্ছেন মোঃ মহসিন হোসাইন….

জনপ্রিয় মডেল অভিনেত্রী অবন্তি আহমেদ রানী মায়ের মূল অনুপ্রেরণার উৎস নিয়ে উচ্ছ্বলা তরুণীর মত ক্ষিপ্ত গতি নিয়ে এগিয়ে যাচ্ছে দিনের পর দিন। মানুষের মনে গেঁথে যাবে তার নাম এই স্বপ্নকে বুকে ধারন করে এগিয়ে যাচ্ছেন অবন্তি আহমেদ রানী। এখন তার এই স্বপ্নই নিয়ে এল শিরোনামের পাতায়। অনিন্দ্য সুন্দর অবন্তির ধ্যান জ্ঞান এখন অভিনয় জগতে। সকল কাজের পাশাপাশি পূর্ণ মনোযোগ এখন তার অভিনয়ের প্রতি। অভিনয়ের প্রতি ছোটবেলা থেকেই অবন্তি আহমেদ রানী সমর্থন দিয়ে আসছেন। জীবনের সকল কর্মকান্ডে বন্ধুর মত পাশে পেয়েছেন তার বাবা-মা’কে।

ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি অদম্য আকর্ষণ অনুভব করেছেন অবন্তি আহমেদ রানী। আর তাইতো টেলিভিশন সিনেমা দেখে আয়নার সামনে অভিনয় রপ্ত রচনা করার চেষ্টা করেছেন অবন্তি আহমেদ রানী। স্কুল জীবন থেকেই নাটকে অভিনয়, বিভিন্ন গানে নিত্য করেই তার স্বপ্ন জাগে সারা বিশে^ তার এই প্রতিভাকে জাগিয়ে তুলতে। আর সেই প্রচেষ্টা অবন্তির শুরু হয় মানুষের মনে স্থান করে নেওয়ার ইচ্ছা। এই ইচ্ছা থেকেই মানুষের মনে স্থান করে নিয়েছেন অবন্তি আহমেদ রানী । টেলিভিশন, চলচ্চিত্র মিউজিক ভিডিও গানের সুটিং এ কাজ করার পূর্ণ মানসিকতা তার। ইতিমধ্যে অবস্তি বিভিন্ন মিউজিক ভিডিও, নাটকে সুটিং করেছেন।

এরই মধ্যে বেশ কয়েকটি নাটক আর শর্টফিল্মে অভিনয় করেছেন অবন্তি আহমেদ রানী। দর্শকরা ইতোমধ্যেই চমৎকার ভাবে গ্রহণ করেছেন তাকে। শর্ট ফিল্মে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন তিনি। বর্তমানে মডেলিংয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন অবন্তি রানী সরকার। সম্প্রতি কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন অবন্তি আহমেদ রানী। যে মিউজিক ভিডিও গুলো খুব শীঘ্রই রিলিজ হবে।

জানতে চাইলে অবন্তি আহমেদ রানী এ প্রতিবেদককে বলেন, ‘আমার ছোটবেলায় অনেক খেলাধুলা করতাম। আমাদের স্কুলে প্রতিবছর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠান হতো। আমি প্রতিবছরই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় নাটক ও গানের অভিনয়ের মধ্যে অংশগ্রহণ করতাম। এতে অনেক পুরষ্কার পেয়েছি। আমি ছোটবেলা থেকেই অভিনয় আর মডেলিংকে অনেক পছন্দ করতাম। সেই তাগিদে আমি অভিনয় আর মডেলিংয়ে কাজ শুরু করি। অভিনয় আর মডেলিংয়ে কাজ করার মাধ্যমে মানুষের ব্যাপক ভালবাসা পাচ্ছি। মানুষের এত ভালবাসা পাবো সেটা আগে কখনো কল্পনা করতে পারি নি। আমি মানুষের মনে স্থান পেতে চাই। আমি সবার মনে ভালবাসা অর্জন করতে চাই।

অবন্তি আহমেদ রানী ভালো অভিনয় করে দর্শক হৃদয় জয় করে তিনি স্থায়ী আসন পেতে চান। তিনি সকলের শুভেচ্ছা ও আশীর্বাদ এবং দোয়া কামনা করেছেন।

ফম/এমএমএ/

ফোকাস মোহনা.কম