জনগণ তাঁদের সুচিন্তিত মতামত নৌকার পক্ষে দেবে : শিক্ষামন্ত্রী

চাঁদপুর: চাঁদপুর জেলা রিটার্নিং অফিসারের কাছ থেকে প্রতীক বরাদ্দ নিয়ে তাৎক্ষণিক আলোচনা সভা করেছেন চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে তিনি তাঁর চাঁদপুর শহরের কদমতলা এলাকাস্থ বাসভবনের হল রুমে দলীয় নেতা-কর্মীদের নিয়ে এই সভা করেন।

ডাঃ দীপু মনি বলেন, চাঁদপুর-হাইমচরবাসী আমাকে টানা তিন মেয়াদে সংসদ সদস্য নির্বাচিত করেছেন। এই ঋণ আমি শোধ করতে পারবো না। আপনাদের দোয়া এবং ভালোবাসায় আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আবারো আপনাদের সেবা করার জন্যে আমাকে নৌকা নিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন। নেত্রী গত তিন মেয়াদে চাঁদপুর-হাইমচরকে দুই হাতে দিয়েছেন। চাঁদপুরের জন্যে আরো অনেক কিছু করার আছে। ইকোনমিক জোন, শহর রক্ষায় স্থায়ী বাঁধ, মেডিকেল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ আরো অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন বাকি রয়েছে। এসব উন্নয়ন কাজ শেষ করতে নেত্রী আবারো আপনাদের দীপু মনিকে আপনাদের কাছে পাঠিয়েছেন। চাঁদপুর-হাইমচরবাসী আবারো তাঁদের দীপু মনিকে বিপুল ভোটে নির্বাচিত করে অসমাপ্ত এবং সরকারের প্রতিশ্রুত উন্নয়ন কাজ সম্পন্ন করার সুযোগ দিবে এটা আমার দৃঢ় বিশ্বাস। আমি মহান রাব্বুল আলামিনের উপর ভরসা রেখে দৃঢ়তার সাথে বলছি, চাঁদপুর-হাইমচরবাসী নেত্রী ও আমাকে বিমুখ করবে না।

তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আজ থেকে নির্বাচনী প্রচারণা শুরু হলো। আপনারা নির্বাচনী আচরণবিধি মেনে চলবেন। আমি আইন মানার লোক, আচরণবিধি মেনে চলার লোক। তাই আমিও আমার নেতা-কর্মীদের কাছ থেকে আচরণবিধি মেনে চলাটা প্রত্যাশা করবো। আপনারা মানুষের ঘরে ঘরে গিয়ে সারাদেশে সরকারের উন্নয়ন, চাঁদপুর-৩ আসনে অভূতপূর্ব উন্নয়নের কথাগুলো বলুন। ইনশাআল্লাহ জনগণ তাঁদের সুচিন্তিত মতামত নৌকার পক্ষে দেবে।

উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক পৌর মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশ্বাদ মিয়াজী, চাঁদপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ ও সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলসহ উল্লেখযোগ্য নেতা-কর্মী।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম