ছারছীনার পীর ছাহেব ৪দিনের সফরে চাঁদপুরে আসছেন

চাঁদপুর:  বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর আমির ও ছারছীনার পীর ছাহেব আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মাদ্দা জিল্লুহুল আলী) ৪ দিনের সফরে চাঁদপুরে আসছেন।

ছারছীনা পীর ছাহেবের শুভাগমন উপলক্ষে চাঁদপুর জেলা জমইয়াতে হিযবুল্লাহর নেতৃবৃন্দ ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছেন। তারমধ্যে ২ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুমা কচুয়া উপজেলার নন্দনপুর দারুচ্ছুন্নাত ছালেহিয়া দীনিয়া মাদ্রাসা ময়দান, ৩ সেপ্টেম্বর শনিবার বাদ আছর হাজিগঞ্জ রাজার গাঁও দারুচ্ছুন্নাত ছালেহিয়া দীনিয়া মাদ্রাসা ময়দান, ৪ সেপ্টেম্বর রোববার বাদ আছর ফরিদগঞ্জ উপজেলার রামপুর বাজার মজিদিয়া উচ্চ বিদ্যালয় মাঠ ও ৫ সেপ্টেম্বর সোমবার বাদ আছর সূচিপাড়া ডিগ্রী কলেজ মাঠে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হবে।

এছাড়া চাঁদপুর জেলার সকল দীনিয়া মাদ্রাসার সার্বিক খোঁজ খবর নিবেন এবং সংগঠনের জেলা ও উপজেলার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় এবং তরিকতের চবক প্রদান করবেন পীর ছাহেব।

মাহফিলে ধর্মপ্রাণ মুসলমান ভাইদেরকে এবং ছারছীনা দরবারের অরাজনৈতিক সংগঠন জমইয়াতে হিযবুল্লাহর, আইম্মায়ে হিযবুল্লাহ, যুব ও ছাত্র হিযবুল্লাহ নেতৃবৃন্দকে মাহফিলে আসার অনুরোধ জানিয়েছেন সংগঠনের জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ সাইফুদ্দিন খন্দকার ও সাধারণ সম্পাদক মাওঃ মোঃ মমিনুল ইসলাম খান।

ফম/এমএমএ/

সংবাদ বিজ্ঞপ্তি | ফোকাস মোহনা.কম