ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শামীমা সীমা’র শীতবস্ত্র বিতরণ

চাঁদপুর: বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর শহরের বিভিন্ন স্পটে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  শামীমা সীমা।
বৃহস্পতিবার ( ৫ জানুয়ারি) বিকেলে তিনি দুঃস্থ ও অসহায়দের মাঝে এসব সামগ্রী বিতরণ করেন।
জানা যায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর পরিসংখ্যান বিভাগের মেধাবী ছাত্রী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বরত ওই ছাত্রলীগ নেত্রী তার ব্যক্তিগত অর্থায়নে বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর শহরের রেলস্টেশন, কালিবাড়ি, বড় ষ্টেশন ও বাসস্ট্যান্ড এলাকায়  শতাধিক ছিন্নমূল এবং ভাসমান লোকজনের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন।  এ সময় স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে ছাত্রলীগ নেত্রী শামীমা সীমা জানান, অসহায় নিপিড়িত ও নিন্ম আয়ের মানুষের জন্য আমার ব্যক্তিগত উদ্যোগ এটি।  আমি সব সময় অসহায় ও অনাহারী মানুষের পাশে থাকতে ভালোবাসি, তাদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করি। আমি করোনার সময় নববর্ষের উপহার হিসেবে মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছেছি। এছাড়া প্রতি বছর সামর্থ অনুযায়ী রমজানে সেহরী ও ইফতারের জন্য খাবার বিতরণ করে আসছি।  আমি চাই মানুষ মানুষের জন্য এগিয়ে আসুক। বঙ্গবন্ধুর চেতনায় উজ্জীবিত হয়ে সকলকে সাহায্য করতে চাই, তিনি নিজেও আজীবন অপরের জন্য কেঁদেছেন। প্রচারের জন্য নয় মানবতার জন্য এসব কাজে সবার সম্পৃক্ত হওয়া উচিৎ।
ফম/এমএমএ/ফয়েজ/

ফয়েজ আহমেদ | ফোকাস মোহনা.কম