ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে চাঁদপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্যাহ সেলিম।

চাঁদপুর: ২৬ নভেম্বর কুমিল্লা বিভাগীয় বিএনপির গনসমাবেশ সফল করার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন বাঞ্চারামপুর উপজেলা বাজারে লিফলেট বিতরণ কালে সোনারামপুর ইউনিয়ন ছাত্র দলের সহ-সভাপতি নয়ন মিয়াকে পুলিশ শরীরে বন্দুক ঠেকিয়ে গুলি করে হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে চাঁদপুর জেলা বিএনপি৷

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে জেলা বিএনপি কার্যালয়ে সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্ল্যাহ সেলিম।

তিনি তার বলেন,আমরা তারেক রহমানের কাছে অনুমতি চাই এখন থেকে যারা আমাদের হত্যা করতে আসবে আমরাও তাদের হত্যা করবো।পুলিশ ভাইদের বলতে চাই শেখ হাসিনার কিন্ত চাকরি থাকবে না। তোমাদের কিন্ত চাকরি থাকবে।চাঁদপুরে যদি এমন কোন  ঘটনা ঘটানোর চেষ্টা করা হয় তাহলে আমরা এমন অবস্থা করবো যাতে কোন পুলিশ রাস্তায় নামতে না পারে। তারা মনে করেছে নয়ন মিয়ার মতো নেতাদের হত্যা করে বিএনপিকে দমন করা যাবে। কিন্তু তারা জানেনা এরকম হাজারো নয়ন মিয়া রক্ত দেওয়ার জন্য প্রস্তুত রয়েছে।বাংলাদেশ পুলিশের যে গৌরবময় ইতিহাস আপনারা এই সরকারের কুটকৌশলে সেই গৌরব কে ভূলুণ্ঠিত করেছেন।মনে রাখবেন এর বিচার একদিন এদেশের জনগন করবে।  কারন এই লিফলেট বিতরণ  বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য নয়। মানুষেমানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য।

জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরীর পরিচালনায় বক্তব্যে রাখেন ,জেলা বিএনপির সাবেক  যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন পলাশ,সহ-সভাপতি  দীন মোঃ জিল্লু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাড. নূরুল আমিন খান আকাশ,  জেলা কৃষক দলের সভাপতি এনায়েত উল্যাহ খোকন, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম বাদল, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী ঢালী, জেলা মৎসজীবি দলের সভাপতি মোস্তফা কামাল,  জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভূইয়া, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, জেলা  স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ইখতিয়ার উদ্দিন শিশু, জেলা ছাত্র দলের সভাপতি ইমাম হোসেন গাজী,  সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারী।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম