চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান হাওলাদারের সংবাদ সম্মেলন

চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচন- ২০২২

হাইমচর (চাঁদপুর): চাঁদপুরের হাইমচরে চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আক্তারুজ্জামান হাওলাদার সংবাদ সম্মেলন করেছেন। নির্বাচনে অন্যান্য প্রার্থীদের চেয়ে তার অবস্থান সর্বোর্ধ্বে উল্লেখ করে জানান আমার জয় সুনিশ্চিত হবে বলে আমি আশা রাখছি। জয় পরাজয় বরণ করে নিয়ে সর্বদা চরভৈরবী ইউনিয়নবাসী পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি।
মঙ্গলবার (৮ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে প্রেসক্লাব সভাপতি মোঃ ফারুকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সাহেদ হোসেন দিপুর পরিচালনায় বক্তব্য রাখেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আক্তারুজ্জামান হাওলাদার।
তিনি বলেন- ৭ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিলেও ৫ জনের মনোনয়ন ফরম বৈধতা পেয়েছে। তার মধ্যে আমি অন্যতম। রাজনীতিতে আমি ব্যক্তিগতভাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) সমর্থিত হলে তারা কোনো নির্বাচনে প্রার্থী না দেওয়ার সিদ্ধান্ত থাকায় পরিবারের সদস্যদের সাথে পরামর্শ করে এ নির্বাচনে প্রার্থী হয়েছি। ভোটার ভালোবাসা নিয়ে এগিয়ে চলাই আমার লক্ষ উদ্দেশ্য।
তিনি বলেন- আগামী ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের শেষ দিন পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে দোয়া ও সমর্থন চেয়ে মাঠে থাকবো। নির্বাচনে জয়ী হলে চরভৈরবী ইউনিয়নের সকল প্রকার মাদক, দুর্নীতি ও বাল্য বিয়ে প্রতিরোধ করে আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। ইউনিয়ন পরিষদের সেবা প্রতিটি অসহায় ও খেটে খাওয়া দিনমজুর পরিবারের দোরগোড়ায় পৌঁছে দিবো। শান্তি, শৃঙ্খলা ও সম্প্রীতি বজায় রেখে চরভৈরবীকে হাইমচর উপজেলার মধ্যে শ্রেষ্ঠ ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো- ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর সহ-সভাপতি জি.এম জহির, মোঃ মহসিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন রনি, সাংগঠনিক সম্পাদক হাসান আল মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফ মোঃ মাছুম বিল্লাহ, দপ্তর সম্পাদক শরীফ হোসাইন, অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম, প্রচার সম্পাদক সবুজ হোসাইন, প্রেসক্লাব সদস্য সাংবাদিক জাহাঙ্গীর আলম, আবুল কালাম আজাদ রাসেলসহ অন্যরা।
ফম/এমএমএ/

মো. মহসিন মিয়া | ফোকাস মোহনা.কম