চিতোষী পশ্চিম ও টামটা  দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

শাহরাস্তি (চাঁদপুর): চাঁদপুরের শাহরাস্তি  উপজেলার চিতোষী পশ্চিম ও টামটা  দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন সম্পন্ন হয়েছে।

 বৃহস্পতিবার (২৪ নভেম্বর)  সকাল ৯টায় চিতোষী পশ্চিম ইউনিয়নের আয়নাতলী ফরিদ উদ্দিন উচ্চ বিদ্যালয় ও বিকেল ৩ টায় টামটা  দক্ষিন ইউনিয়ন পরিষদের আজাগরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা কামাল মজুমদারের সভাপতিত্বে সম্মেলনে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, চাঁদপুর -৫ আসনের (শাহরাস্তি -হাজিগঞ্জ ) সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটর প্রধান সমন্বয়কারী মনজুর আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু, পৌরসভা মেয়র ও পৌর আওয়ামীলীগ আহবায়ক হাজী আব্দুল লতিফ , উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছরিন জাহান চৌধুরী।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের  যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির লিটন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, বিল্লাল হোসেন তুষার, আইন বিষয়ক সম্পাদক ইলিয়াস মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক শফিউল আযম স্বপন, সাবেক ছাত্রলীগ নেতা এফ কাদের বাবু, রফিকুল ইসলাম রকিসহ  ইউনিয়ন ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে চিতোষী পশ্চিম ইউনিয়নে মোঃ সাইফুল ইসলাম মোল্লা সভাপতি ও মোঃ রফিকুল ইসলাম পাটোয়ারী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ।

টামটা দক্ষিণ ইউনিয়নে সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মুহাম্মদ জাকির হোসেন।

ফম/এমএমএ/

ফয়েজ আহমেদ | ফোকাস মোহনা.কম