চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের এইসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া

ফরিদগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের ফরিদগঞ্জ চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের এইসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও মিলাদ   দোয়া অনুষ্ঠিত। 

সোমবার (৩১ অক্টোবর) সকালে প্রতিষ্ঠানের নতুন ভবনের হলরুমে ২০২২ সালের এইসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া মিলাদের আয়োজন করা হয় ।
কলেজের অধ্যক্ষ শাহ মকবুল আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: হারুন অর রশিদ সাগর।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, চান্দ্রা বাজার ব্যাবসায়ী কমিটির সভাপতি আহসান হাবিব নেভি, আওয়ামীলীগ নেতা আনিসুজ্জামান বকাউল, বাহাউদ্দীন বাহার, ছাত্রলীগ নেতা আরেফিন শুভ,ইমাম হোসেন ফরিদ পাটওয়ারী,  কলেজের শিক্ষক জসিম উদ্দিন, জেসমিন আক্তার, শাফিকুর রহমান বিএইসসি।
উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ নেতা আরিফুর রহমান মজুমদার, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ফরিদুজ্জামান বাঁধন পাটওয়ারী, আব্দুর রউফ রুবায়েত, সাফায়াত হোসেন পলাশ, যুবলীগ নেতা ইউসুফ হোসেন, মিঠু পাটওয়ারী, সেচ্ছাসেবকলীগের রাব্বি পাটওয়ারী প্রমুখ।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম