চান্দ্রায় পিকআপ-অটোবাইক সংঘর্ষে চালক নিহত, আহত ৬

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মদনা গ্রামে বালুবাহী পিকআপ ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে অটোবাইকের সাথে সংঘর্ষে অটোবাইক চালক রিপন (৪০) ঘটনাস্থলই মৃত্যুবরণ করেন। এই ঘটনায় আহত হয়েছেন অটোবাইকের এক যাত্রী ও একই পরিবারের আরো ৫ জন।

মঙ্গলবার (১৯ জুলাই) বিকেলে ওই ইউনিয়নের মদনা গ্রামের মদিনা মার্কেটের পূর্ব পাশে মান্নান মেম্বারের বাড়ি সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোবাইক চালক রিপন ফরিদগঞ্জ উপজেলার হাঁসা গ্রামের বোরহান উদ্দিন পাটওয়ারীর ছেলে।

আহতরা হলেন- মদনা গ্রামের রুবি বেগম (২৫), রুমা (১৭), রাসেল (৩০), জেসমিন (৩২), রাইসা (৩) ও আহত রবির আট মাস বয়সী শিশু কন্যা। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কা জনক হয় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।
স্থানীয় বাসিন্দা আলমগীর হোসেনসহ আরো বেশ কয়েকজন জানান, বিকেলে আহতরা অটোবাইকে করে বেড়ানোর উদ্দেশ্যে চাঁদপুরে রওয়ানা হন। তাদের বহন করে অটোবাইকটি ছেড়ে কয়েক গজ যেতেই হঠাৎ বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা একটি বালুবাহী পিকআপ ভ্যানের সামনের একটি চাকা পাংচার হয়ে যায়। এতে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার অপর পাশে থাকা অটোবাইকের সাথে সংঘর্ষ বাঁধিয়ে দেয়। পিকআপ ভ্যানের ধাক্কায় অটো বাইকটি রাস্তার পাশে ছিটকে পড়ে দুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলেই অটো বাইক চালক নিহত হন এবং অটো বাইকে থাকা নারী পুরুষ ও শিশু সহ একই পরিবারের ছয় জন গুরুতরভাবে আহত হন। স্থানীয়রা তাৎক্ষণিক আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কফিল উদ্দিন সঙ্গীয়ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সম্পর্কে অবগত হন। এই ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম