চাঁদপুরে ৮ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতা আটক

চাঁদপুর : নৌ- থানার পুলিশ জটিকা অভিযান চালিয়ে চাঁদপুর নৌ-বন্দর থেকে যাত্রীবেশী ২ মাদক বিক্রেতার কাছ হতে ৮ কেজি তাজা গাঁজা জব্দ করে এবং এ সময় ২ মাদক বিক্রেতা ইমরান হোসেন (১৭ ) মো: নূরনবী( ২০ ) নামক যুবককে পুলিশ আটক করতে সক্ষম হয়েছে।

এ সংবাদটি নিশ্চিত করেন, চাঁদপুর নৌ থানার ওসি কামরুজ্জামান। বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত অনুমান ১১টায় চাঁদপুর নৌ-টার্মিনাল পন্টুনে অবস্থানরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে এদের সাথে থাকা লাগিজ তল্লাশি করে গাঁজাসহ ২জনকে পুলিশ আটক করে।

চাঁদপুর নৌ-থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান এর নির্দেশে থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান ও এএসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ এ অভিযান পরিচালনা করেন।

আটককৃতরা জানান, তারা ব্যাগভর্তি কাপড়ের ভিতরে প্যাকিং করে ফেনীর ছাগলনাইয়া এলাকা থেকে গাঁজাগুলো নিয়ে সড়কপথে বাসে করে চাঁদপুর আসে এবং সেখান থেকে তাদের সোর্সের মাধ্যমে লঞ্চঘাটে অবস্থান করছিল। তাদের গন্তব্য পটুয়াখালীর লঞ্চের জন্য অপেক্ষা করছিল ।

এ বিষয়ে চাঁদপুর নৌ থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা মাদকবিরোধী অভিযান পরিচালনা কালে ২ মাদক কারবারীকে গাঁজাসহ আটক করি। আটককৃতদের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে। তাদেরকে বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে। তার পর তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম