চাঁদপুর স্টেডিয়ামে ০২-০৪ ব্যাচের ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত

চাঁদপুর স্টেডিয়ামে ০২-০৪ ব্যাচ বন্ধুদের ক্রিকেট প্রতিযোগিতা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ অসিত বরন দাসের মাধ্যমে আয়োজকদের  শুভেচ্ছা উপহার তুলে দিচ্ছেন একই ব্যাচের ঢাকা ব্লু সার্ক ইন্জিনিয়ারিং করপোরেশনের পরিচালক ফয়সাল খান। 

চাঁদপুর: চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে ০২-০৪ ব্যাচের বন্ধুদের নিয়ে দিনব্যাপী ক্রিকেট প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠান।  প্রতিযোগিতায় অংশ নেয় ৬ টি দল।

শনিবার ( ৩ ডিসেম্বর ) বিকেলে অংশ নেয়া একই ব্যাচের শিক্ষার্থীদের ও প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে ট্রফি সহ বিভিন্ন পুরুস্কার বিতরন করা হয়।  আয়োজকদের পক্ষ থেকে ৪র্থ বারের মতো এ আয়োজন করা হয়।

দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠান শেষে বিকেলে পুরুস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ অসিত বরন দাস সহ অনান্য অতিথিবৃন্দ। অনুষ্ঠানে ব্যাচের বিভিন্ন শিক্ষাথীরা ছাড়া ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেয়।

দিনব্যাপী ক্রিকেট প্রতিযোগিতায় অংশ নেয় ৬ টি দল।  দলগুলো ছিল টিম ডাকাতিয়া,  মাতৃছায়া ওয়ারিয়র্স,  কিংস অফ হাজীগঞ্জ,  চাঁদপুর ভিক্টোরিয়ান্স, টিম ওমর শরীফ ও চাঁদপুর কিংস।
মাতৃছায়াকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অজন করেন চাঁদপুর ভিক্টোরিয়ান্স।

প্রতিযোগিতা সহ ব্যাচের অনুষ্ঠানে দায়িত্বে ছিলেন আয়োজক কমিটির আহবায়ক আতাউর রহমান পারভেজ ,  সম্বনয়কারী হাবিবুর রহমান পাটওয়ারী,  সদস্য সচিব রকিবুল হাসান, সদস্য সাফাউদ্দিন ও সোহেল রাজু।

ফম/এমএমএ/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম