চাঁদপুর সরকারি মহিলা কলেজের জঙ্গিবাদ, মাদক ও ইভটিজিং বিষয়ক মতবিনিময় 

চাঁদপুর: সোমবার (২৯ নভেম্বর) চাঁদপুর সরকারি মহিলা কলেজের অডিটোরিয়ামে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি অনুযায়ী জঙ্গিবাদ, মাদক ও ইভটিজিং বিষয়ক মতবিনিময় সভা ও পোস্টার প্রর্দশনীর আয়োজন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মাসুদুর রহমান, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ড. কানিজ ফাতেমা এর সভাপতিত্বে বাংলা বিভাগের প্রভাষক জনাব মাসুমা-তুন-নূর এর সঞ্চালনায় বক্তব্য রাখেন অত্র কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আবুল খায়ের খান, শিক্ষক পরিষদের সম্পাদক ও ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ এনামুল হক, ভূগোল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ মাসুদ হোসেন, পদার্থবিজ্ঞান বিষয়ের সহযোগী অধ্যাপক জীবন কানাই সাহা, অর্থনীতি বিষয়ের সহকারী অধ্যাপক মোঃ মহিউদ্দিন, হিসাববিজ্ঞান বিষয়ের সহকারী অধ্যাপক মোহাম্মদ ফিরোজ আলম চৌধুরী, রসায়ন বিষয়ের সহকারী অধ্যাপক মোঃ ইলিয়াছ হোসেন ভূগোল বিভাগের প্রভাষক জান্নাতুল ফেরদৌস। এছাড়াও শিক্ষার্থীদের পক্ষ থেকে মতামত ব্যক্ত করে একাদশ শ্রেণির শিক্ষার্থী জান্নাতুল মাওয়া।

প্রধান অতিথির বক্ত্যব্যে কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ মাসুদুর রহমান বলেন, জঙ্গিবাদ,মাদক,ইভটিজিং সম্পর্কে সকলকে সচেতন হতে হবে এবং প্রতিরোধ করতে হবে। ‘‘শিক্ষার্থীদের এ সম্পর্কে যদি কোন অভিযোগ থাকে তাহলে তারা যেন কলেজ কর্তৃপক্ষকে অবহিত করে। তিনি শিক্ষার্থীদেরকে সবসময় জঙ্গিবাদ, মাদক,ইভটিজিং বিষয়ে সচেতন থাকার প্রত্যাশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে অত্র কলেজের শিক্ষক, কর্মচারী, অন্যান্য শিক্ষার্থী, বিএনসিসি, রেডক্রিসেন্ট, গার্লস ইন রোভার এর সদস্যরা উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/

সংবাদ বিজ্ঞপ্তি | ফোকাস মোহনা.কম