চাঁদপুর সরকারি কলেজের দুই মেধাবী শিক্ষার্থী বুয়েট ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ

চাঁদপুর: চাঁদপুর জেলার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ চাঁদপুর সরকারি কলেজের বিজ্ঞান শাখার দুই মেধাবী শিক্ষার্থী বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

এবিএম মাহফুজুর রহমান কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে এবং ইন্দ্রনীল দত্ত ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগে ভর্তির জন্য বিবেচিত হয়েছে।

রবিবার (৩ জুলাই) সকাল সাড়ে ১১টায় এবিএম মাহফুজুর রহমান এবং ইন্দ্রনীল দত্ত চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ এর সাথে দেখা করতে আসলে তিনি দুই মেধাবী শিক্ষার্থীকে ফুলেল শুভেচ্ছা জানান।

তিনি বলেন, আমরা শিক্ষক, আমাদের তেমন চাওয়া-পাওয়া নেই। আমাদের একটাই চাওয়া, আমাদের শিক্ষার্থীরা যাতে ভাল জায়গায় চান্স পায়, ভাল অবস্থানে পৌঁছে। আগামী দিনে, এদেশের চালিকা শক্তি হবে তোমরা। তোমাদের মাধ্যমে আমরা উন্নত, সুখী, সমৃদ্ধ সোনার বাংলার স্বপ্ন দেখি। দেশ ও জাতি গঠনে তোমার হবে আলোকবর্তিকা।

মেধাবী শিক্ষার্থী এবিএম মাহফুজুর রহমান এবং ইন্দ্রনীল দত্ত তাদেরকে ফুলেল শুভেচ্ছা দেয়ায় অধ্যক্ষ, উপাধ্যক্ষ এবং শিক্ষকবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তারা বলেন, আমাদের ভালো ফলাফলের জন্য চাঁদপুর সরকারি কলেজের শিক্ষকবৃন্দের কাছে আমরা ঋণী। করোনাকালীন সময়ে অধ্যক্ষ স্যারের সার্বিক দিক নির্দেশনায় যে অনলাইন ক্লাসগুলো হয়েছে সেগুলো থেকে আমরা এইচএসসি এবং বুয়েট ভর্তি পরীক্ষায় বেশ উপকৃত হয়েছি। পরবর্তি ব্যাচের শিক্ষার্থীদের প্রতি আমাদের সাজেশন হচ্ছে, নিয়মিত ক্লাস (অনলাইন এবং অফলাইন) করবে, তাহলে ভর্তি যুদ্ধে তোমরাও সফল হবে।

কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মোঃ আবুল খায়ের সরকার, শিক্ষক পরিষদ সম্পাদক ও উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছান, যুগ্মসম্পাদক ও ইতিহাস বিভাগের প্রভাষক সুমন মজুমদার, যুগ্মসম্পাদক (মহিলা) ও ভূগোল বিভাগের সহকারী অধ্যাপক রোকসানা আক্তার, অর্থসম্পাদক ও ভূগোল বিভাগের প্রভাষক মোঃ মিজানুর রহমান, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ এ সময় উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/

সংবাদ বিজ্ঞপ্তি | ফোকাস মোহনা.কম