চাঁদপুর সদর উপজেলা শ্রমিক দলের মতবিনিময়

চাঁদপুর:  চাঁদপুর সদর উপজেলা শ্রমিক দলের মতবিনিময় ও প্রতিবাদ সভা শুক্রবার ( ২৩ সেপ্টেম্বর) বিকাল ৪টায় জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা শ্রমিক দলের  সভাপতি নজরুল ইসলাম বাদল।  প্রধান বক্তা ছিলেন জেলা শ্রমিল দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভুইয়া।
সদর উপজেলা শ্রমিক দলের  আহ্বায়ক  খোরশেদ আলম খান এর সভাপতিত্বে ও সদস্য সচিব  নয়ন মাহমুদ ভুইয়ার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন  সাংগঠনিক সম্পাদক মাহাবুব চৈয়াল, সদর উপজেলা শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক জুয়েল হোসেন মিয়াজি,  মিজানুর রহমান প্রমূখ।
বক্তারা বলেন, দেশ এখন সাধারণ মানুষের জন্য দূর্বিসহ হয়ে উঠেছে। নিত্য প্রয়োজনীয় পন্যের মূল্য এখন সাধারণ মানুষের নাগালের বাইরে। তেল ডাবল সেন্সুরি করেছে। এখনই এই সরকারকে হঠাতে না পারলে দেশের মানুষ না খেয়ে মরবে। দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে এবং মানুষকে শান্তিতে বাঁচার সুযোগ করে দিতে সরকার পতনের আন্দোলন করতে হবে। বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের নেতাকর্মীরা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এই সরকারের পতন ঘটাবেই। এজন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম