চাঁদপুর শহরে দুই মাদকব্যবসায়ী গ্রেফতার

চাঁদপুর: চাঁদপুর শহরের বাসস্ট্যান্ড এলাকায় পৃথক অভিযান চালিয়ে রুবেল ও রিয়াজ নামে দুই মাদকব্যবসায়ীকে ৭০৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রেডিং টিম তাদেরকে গ্রেফতার করেন

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. এমদাদুল ইসলাম মিঠুন জানান মঙ্গলবার বিকেলে পরিদর্শক বাপন সেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর নেতৃত্বে গঠিত রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন বিষ্ণুদী বাসস্ট্যান্ড স্বর্ণখোলা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন।

এ সময় আসামী মোঃ রুবেল মাঝি প্রঃ ইটালি রুবেল (২৮) গ্রেফতার, পিতা-মোঃ মালেক মাঝি, মাতা-রোকেয়া বেগম, সাং-পশ্চিম বিষ্ণুদী (মাঝি বাড়ী), হোল্ডিং নং-০১৮৭, চাঁদপুর পৌরসভা, ৯নং ওয়ার্ড, থানা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর কে ৬০০ (ছয়শত) পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এই ঘটনায় পরিদর্শক বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অপরদিকে একই দিনের অপর অভিযানে উপ-পরিদর্শক মোহাম্মদ মজিবর রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর নেতৃত্বে গঠিত রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন বিষ্ণুদী বাসস্ট্যান্ড স্বর্ণখোলা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন।

এ সময় আসামী মোঃ রিয়াজ দেওয়ান (৪০) গ্রেফতার পিতা-নুর হোসেন দেওয়ান, মাতা- হাজেরা বেগম, স্থায়ী সাং-দক্ষিণ ফতেপুর (দেওয়ান বাড়ী) থানা-মতলব উত্তর, জেলা-চাঁদপুর কে ১০৬(একশত ছয়) পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

এই ঘটনায় উপ-পরিদর্শক মোহাম্মদ মজিবর রহমান বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদকবিরোধী অভিযান চলমান থাকবে।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম