চাঁদপুর বাবুরহাট ও এম এম নুরুল কেন্দ্রে অনুপস্থিত ৩১ জন

চাঁদপুর: প্রাথমিক সমাপনী পরীক্ষা (পিএসসি) ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষার ইংরেজী বিষয়ে প্রথম দিনেই চাঁদপুর সদর উপজেলার বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে ১৩টি প্রাথমিক বিদ্যালয়ের মোট ৬১৩ জন পরীক্ষার্থীদের মধ্যে ১৫ জন ছাত্র ছাত্রী অনুপস্থিত ছিল এবং এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১৪টি প্রাথমিক বিদ্যালয়ে ও ইবতেদায়ীর মোট ৫০৫ জন পরীক্ষার্থীদের মধ্যে ১৬ জন শিক্ষার্থী অনুপস্থিত ছিল। দুই কেন্দ্রে মোট ১ হাজার ১ শত ১৮ জন ছাত্র/ ছাত্রীদের মধ্যে অনুপস্থিত ছিল ৩১ জন।

বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্র এবং এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন চাঁদপুর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান। বাবুরহাট স্কুল এন্ড কলেজ কেন্দ্রের সচিবের দায়িত্বে ছিলেন কলেজের অধ্যক্ষ মোঃ মোশারফ হোসেন ও এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সচিবের দায়িত্বে ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাখওয়াত হোসেন পাটওয়ারী।

বাবুরহাট স্কুল এন্ড কলেজের কেন্দ্র ও এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয় কেন্দ্র ঘুরে দেখা গেছে, নিরিবিলি পরিবেশে শান্তিপূর্নভাবে পরীক্ষা চলছে। মনোরম পরিবেশে শিশুরা পরীক্ষায় অংশগ্রহন করতে পারায় আনন্দ প্রকাশ করেছে অভিবাভকরা। পরীক্ষা মনিটরিংয়ে সদর উপজেলা শিক্ষা অফিসের নেতৃত্বে রয়েছে মনিটরিং টিম।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম