চাঁদপুর জেলা হাসপাতালের নাসিং সুপারভাইজার শিউলী চক্রবর্তীর বিদায়ী সংবর্ধনা

চাঁদপুর: চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালের নাসিং সুপারভাইজার শিউলী চক্রবর্তীর অবসরজনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ নভেম্বর)  বেলা ১২টায় হাসপাতাল মিলনায়তনে সকল নাসিং কর্মকর্তাদের আয়োজনে এ অনুষ্ঠান হয়।এতে প্রধান অতিথির বক্তব্যে
রাখেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ একেএম মাহবুবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আরএমও এবং করোনা ফোকাল পার্সন ডাঃ সুজাউদৌলা রুবেল ও চাঁদপুর নাসিং ইনষ্টিটিউটের ইন্সট্রাক্টর ইনচার্জ সেলিনা আক্তার।

নাসিং সুপারভাইজার প্রতিভা রাণী মজুমদারের সভাপতিত্বে ও সিনিঃ স্টাফ নার্স মাসুম রাব্বানীর অনু্ষ্ঠান সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন,নাসিং সুপারভাইজার মাকসুদা আক্তার, সাদেক আলী,নাসিং ইন্সট্রাক্টর নাজমুন নাহার প্রমুখ।

এ সময় হাসপাতালের অন্যান্য নার্স এবং বিভিন্ন বিভাগের স্বাস্থ্য কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

হাসপাতাল তত্ত্বাবধায়ক একেএম মাহবুবুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নার্সদের দ্বিতীয় গ্রেডে পদমর্যাদা দিয়ে তাদের সম্মানিত করেছেন। দীর্ঘদিন চাকরি জীবন শেষ করে অবসরে যাওয়ার সিনিয়র নার্স শিউলি চক্রবর্তী সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তিনি আরো বলেন, এ পেশায় যারা আছেন,তাদেরকে মানব সেবায় আরও আপগ্রেড হতে হবে।পেশাগত দায়িত্ব পালনে সেবার মান বাড়াতে হবে।

পরে শিউলি চক্রবর্তীকে ফুলেল শুভেচ্ছায় ক্রেস্ট ও উপহার প্রদান করে সংবর্ধনা জানানো হয়।

উল্লেখ্য, তিনি ১৯৯৮ সাল থেকে এ হাসপাতালে যোগদান করেন। টানা ২৩ বছর নার্সিং সেবাদান করে চাকুরী জীবন শেষে অবসরে গেলেন। তাকে সহকর্মীরা অশ্রুসিক্ত নয়নে বিদায় জানান।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম