চাঁদপুর জেলা স্ট্যাম্প ভেন্ডার সমিতির এডহক কমিটি গঠন

চাঁদপুর: বাংলাদেশ স্ট্যাম্প ভেন্ডার সমিতি (রেজি নং-ঢ ০৮২২০) চাঁদপুর জেলা শাখার বার্ষিক সাধারন সভা -২০২২ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ আগস্ট)  চাঁদপুর রেজিস্ট্রি অফিস সংলগ্ন স্থানে সকাল ১১টায় শুরু হয়ে দুপুর সোয়া ১ টা পর্যন্ত চলে সভার কার্যক্রম।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ স্ট্যাম্প ভেন্ডার সমিতি কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও দলিল লেখক এমআই মমিন।

সংগঠনের চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ নূরুল আলমের সভাপতিত্বে ও সেক্রেটারী আনোয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন সমিতির সদস্য আবুল কালাম আজাদ, সাইফুল্লাহ, হাবিবুর রহমান, কাদির গাজী, মনির সরকার সহ অন্যান্য সদস্যবৃন্দ।

সবাই আলোচনা-পর্ব শেষে উপস্থিত সকলের সম্মতিক্রমে বর্তমান কমিটি ভেঙ্গে একটি এডহক কমিটি গঠন করা হয়। এই কমিটি নতুন কমিটি গঠনকল্পে কাজ করবে।

চাঁদপুর জেলা স্ট্যাম্প ও ভেন্ডার সমিতির এডহক কমিটির সদস্যরা হলেন- আব্দুল কাদের গাজী(হাইমচর), কাউছার মিয়াজী (কচুয়া), আশেক উল্লা( মতলব উত্তর), নূর মোহাম্মদ (মতলব দক্ষিণ), হাবিবুর রহমান (ফরিদগঞ্জ), আব্দুল মালেক (শাহারাস্তি), কামরুজ্জামান (হাজিগঞ্জ), আলামিন ও সামছুজ্জামান (চাঁদপুর সদর)।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম