চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের অফিস উদ্বোধন উপলক্ষে দোয়া

চাঁদপুর : চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের নূতন অফিস উদ্বোধন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অত্যান্ত জাকজমকপূর্ন, প্রানবন্ত পরিবেশে ও ব্যাপক আয়োজনের মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহম্মেদ।

তিনি তার বক্তব্যে প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন এবং বলেন, আওয়ামীলীগের প্রতিষ্ঠা হয়েছে এ দেশের নানুষের কল্যানে। আমরা ন্যায়ের পথে ও অন্যান্যের বিরুদ্বে। তিনি বলেন, আমরা বিশ্ব মানবতার কল্যানের জন্য ও সকলের শান্তি কামনা করি।

তিনি বলেন, এ ক্লাবের প্রতিষ্ঠা হয়েছে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করার জন্য এবং ন্যায়ের পক্ষে কাজ করার জন্য। তিনি চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের শুভকামনা কামনা করে আগামীতে এগিয়ে যাওয়ার প্রত্যাশা করেন।

তিনি আরো বলেন, আমরা এ ক্লাবের সাথে সব সময় আছি থাকবো ও সহায়তা করবো। তিনি এ দেশের স্বাধীনতায় অগ্রনী ভুমিকার জন্য বীর সন্তান মুক্তিযোদ্বাদের জন্য দোয়া করেন।

শনিবার (১৫ অক্টোবর) বিকেল ৫টায় চাঁদপুর শহরের মুক্তিযোদ্বা সড়কের জেলা মুক্তিযোদ্বা সংসদ ভবনের দ্বিতীয় তলায় চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের নতুন অফিসে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ক্লাবের আহবায়ক মো: আব্দুর রহমান ও সঞ্চালনায় ছিলেন, ক্লাবের সদস্য সচিব মো: আবদুল আওয়াল রুবেল। এ সময় আরো বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্বা আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর জেলা মুক্তিযোদ্বা সংসদের কমান্ডার যুদ্বাহত মুক্তিযোদ্বা এমএ ওয়াদুদ, জেলা আওয়ামীগের সহ-সভাপতি মো: আহসানউল্লাহ্ আখন্দ, যুগ্ন সাধারন সম্পাদক এডভোকেট মো: জহিরুল ইসলাম, জেলা মুক্তিযোদ্বা সংসদের সহকারী কমান্ডার মো: এয়াকুব আলী ও সহকারী কমান্ডার মো: মহসিন পাঠান প্রমুখ।

উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন পাটওয়ারী, জাকির হোসেন, সদস্য শওকত আলী, শাহাদাত হোসেন শান্ত, কেএম মাসুদ, বোরহান উদ্দিন ঢালিমসহ সংগঠনের সদস্যবৃন্দ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চিশতিয়া জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা এনামুল হক।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম