চাঁদপুর জেলা বিএনপির লিফলেট বিতরণ

চাঁদপুর: কুমিল্লা বিভাগীয় গনসমাবেশ সফল করার লক্ষ্যে চাঁদপুর জেলা বিএনপির লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ নভেম্বর) বিকেলে চাঁদপুর জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে জোড়পুকুর পাড়সহ বিভিন্ন স্থানে এ লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে কেন্দ্রীয়, জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের বিএনপি ও অংঙ্গ সহযোগী নেতৃবৃন্দ অংশ নেন।

এ সময় বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা বিভাগীয় গনসমাবেশ সমন্বয় কমিটির দলনেতা বরকত উল্যাহ বুলু, কুমিল্লা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মনিক, কুমিল্লা বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাঈদ, ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক লায়ন হারুনুর রশিদ, সদস্য মাহবুবুল ইসলাম স্বপন, আব্দুস সাত্তার পাটওয়ারী, ক্যাবের সভাপতি ডা. সরকার মাহবুব আহমদ শামীম, কেন্দ্রীয় ছাত্রদলের সহ- সভাপতি নিজাম উদ্দিন রিপন, যুগ্ম সম্পাদক আব্দুর রহিম সৈকত, সহ- দপ্তর সম্পাদক শাহরিয়ার মজুমদার হক শিমুলসহ বিএনপি ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

লিফলেটে উল্লেখ করা হয়, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, চাল- ডাল, জ্বালানি তেল, গ্যাস-বিদ্যুৎ, সারসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, দুর্নীতি দুঃশাসন, গুম খুন, বিচার বহির্ভূত হত্যাকাণ্ড ও আওয়ামী লীগের সন্ত্রাসীদের গুলিতে হত্যার প্রতিবাদে এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবিতে কুমিল্লা বিভাগীয় গণ সমাবেশে যোগ দিন সফল করুন।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম