চাঁদপুর জেলা পুলিশের ফ্যামেলি ডে’, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

চাঁদপুর: চাঁদপুরে জমকালো আয়োজনের মধ্য দিয়ে জেলা পুলিশের ফ্যামেলি ডে’,ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৯ জুলাই) বেলা ১২ টায় চাঁদপুর পুলিশ লাইনসে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।
এসময় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, প্রধানমন্ত্রী ঘোষিত দিনবদলের সনদ এবং চতুর্থ শিল্পবিপ্লব বাস্তবায়নে যুবসমাজের ভূমিকা অনস্বীকার্য। কারণ, তাদের হাত ধরেই আগামীদিনের বাংলাদেশ বির্নিমানে আরো গতিশীল হবে। জ্ঞানে বিজ্ঞানে এবং প্রযুক্তিতে এই তরুণরাই বাংলাদেশের হাল ধরবে।
তিনি আরও বলেন, করোনাকালীন সময়ে আমাদের শিক্ষার্থীদের শিখন ঘাটতি কোথায় কি হয়েছে, সেই গবেষণার ফলাফল পেয়েছি। শিক্ষার কার্যক্রমের সাথে যারা জড়িত সকলকে নিয়ে আমরা বসবো। ক্ষতি পোষাতে পরিপূর্ণ পরিকল্পনা প্রণোয়ন করা হয়েছে। সামনে মন্ত্রিপরিষদ বৈঠকে রয়েছে, সেখানেই চূড়ান্তভাবে অনুমোদন দেওয়া হবে।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন  পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।
সমাপনী বক্তব্য রাখেন পুলিশ নারী কল্যাণ সমিতির জেলার সভানেত্রী আফসানা শর্মী।
সাংবাদিক এম আর ইসলাম বাবুর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর নৌ পুলিশ সুপার মো. কামরুজ্জামান, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেন, এনএসআই উপ-পরিচালক শেখ আরমা আহমেদ,  অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, আসিফ মহীউদ্দীন, সোহেল মাহমুদ, মঈনুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার ইয়াসিন আরাফাত, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস।
এসময় বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।
ফম/এমএমএ/

শাহরিয়া পলাশ | ফোকাস মোহনা.কম