চাঁদপুর জেলা পরিষদে নব-নির্বাচিত সদস্য মনিরুজ্জামান মানিকের কুশল বিনিময়

চাঁদপুর: চাঁদপুর জেলা পরিষদের ১নং ওয়ার্ড (চাঁদপুর সদর) এর নব-নির্বাচিত সদস্য মোহাম্মদ মনিরুজ্জামান মানিক চাঁদপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাগণের সাথে কুশল বিনিময় ও মতবিনিময় করেছেন।

বুধবার (১৯অক্টোবর) চাঁদপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে কুশল বিনিময় করেন জেলা পরিষদের ১নং ওয়ার্ড (চাঁদপুর সদর) এর নব-নির্বাচিত সদস্য মোহাম্মদ মনিরুজ্জামান মানিক।

কুশল বিনিময়কালে নব-নির্বাচিত সদস্য মোহাম্মদ মনিরুজ্জামান মানিক বলেন, আপনাদের সহযোগিতা ও দিকনির্দেশনা পেলে আমি সদর উপজেলার উন্নয়ন ও জনগণের উন্নয়নে কাজ করে যাবো। যেমন ভাবে আমি ইউনিয়ন এর চেয়ারম্যান থাকাকালীন কাজ করেছি। আমি শিক্ষাপ্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, রাস্তাঘাটসহ সকল স্থানে উন্নয়ন মূলক কাজ করব। আমি আমার কাজের সর্বক্ষেত্রে আপনাদের সহযোগিতা কামনা করছি।

শুভেচ্ছা বিনিময় শেষে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান বলেন, আপনি আপনার পূর্বের দক্ষতার মাধ্যমে সুন্দর কাজ করবেন। আপনি স্বাধীনভাবে আপনার মনের মত করে নিজ উপজেলার ও ওয়ার্ডের শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, রাস্তাঘাট এর উন্নয়নে কাজ করবেন। আমাদের জেলা পরিষদে শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন মূলক কাজের বরাদ্ধ রয়েছে। জেলা পরিষদ অসংখ্য মসজিদ, শিক্ষা প্রতিষ্ঠানকে অনুদান দিচ্ছে। আপনি সেখান থেকে অনুদান নিয়ে কাজ করবেন। কাজ করতে হবেক হিউম্যান রির্সোস টাইপের। আমাদের সবাইকে সামজের উন্নয়নে, জনগণের উন্নয়নে কাজ করতে মানসিকতা তৈরি করতে হবে।

এসময় চাঁদপুর জেলা পরিষদের পক্ষ থেকে জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য মোহাম্মদ মনিরুজ্জামান মানিক কে ফুলেল শুভেচ্ছা জানান প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নুৃরুল ইসলাম পাটওয়ারী, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মোঃ ইকবাল হোসেন, প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, হিসাব রক্ষক মো: ইকবালসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম