চাঁদপুর জেলা তাবলিগ জামাতের বড় মুরব্বি আলহাজ্ব আঃ লতিফ খানের ইন্তেকাল

চাঁদপুর: চাঁদপুর জেলা তাবলিগ জামাতের বড় মুরব্বি সূরা সদস্য আলহাজ্ব আঃ লতিফ খান আর বেঁচে নেই।

তিনি বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকাল সাড়ে ৩ টার সময় পুরাণবাজার পূর্ব জাফরাবাদ নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ………রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৮০) বছর। তিনি ৬ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, শুভাকাংখি রেখে গেছেন।

মরহুমের নামাজে জানাযা শক্রবার (১৫ নভেম্বর) বাদ জুম্মা ঐতিহাসিক চাঁদপুর পুরাণবাজার জামে মসজিদ প্রাঙ্গনে হাজার হাজার মুসল্লির অংশগ্রহনে অনুষ্ঠিত হয়।

নামাজে জানাযায় ইমামতি করেন মরহুমের বড় ছেলে কাতার প্রবাসী হাফেজ মো. সুলতান।

জানাযার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ,জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারি ও বাসস্ট্যান্ড জামে মসজিদের খতিব মাওঃ আব্দুর রশিদ।

জানাযায় উপস্থিত ছিলেন পুরাণবাজার জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল হামিদ মাষ্টার, ব্যবসায়ি নেতা মোস্তাক হায়দার চৌধুরী,সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান মিয়া, সাপ্তাহিক চাঁদপুর কাগজ সম্পাদক ও প্রকাশক মুনাওয়ার কানন, ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝিসহ  বিশিষ্ট মুরব্বীগণ,ব্যবসায়িবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার অগণিত মানুষ।জানাযা শেষে মরহুমকে তাঁর নিজ বাড়ির পারাবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম