চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে ৩০ জনের মধ্যে একজনের মনোনয়ন প্রত্যাহার

চাঁদপুর: চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন আগামী ১৬ মে অনুষ্ঠিত হবে। নির্বাচনের তফসিল অনুযায়ী মঙ্গলবার (১০ মে) ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের দিন। এ দিন ৩০জন প্রার্থীর মধ্যে সাধারণ সদস্য পদ থেকে একজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

বুধবার (১১ মে) প্রার্থীদের নামের চূড়ান্ত তালিকা প্রকাশ হবে বলে নির্বাচন পরিচালনাকারী রিটার্নিং অফিসার জেলা সমাজ সেবা কর্মকর্তা রজত শুভ্র সরকার নিশ্চিত করেছেন।

তফসিল অনুযায়ী গত ২৭ এপ্রিল মনোনয়নপত্র বিতরণ করা হয়। ওই দিন ২৭ পদের জন্য ৩২জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। গত ৮ মে মনোনয়নপত্র দাখিল করেন ৩০জন প্রার্থী।

নির্বাচনে ২৭ পদের মধ্যে সাধারন সম্পাদক পদে ২ জন সহ মোট ২৭ পদের জন্য ৩০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন গত ৮ মে। এর মধ্যে সাধারণ সম্পাদক পদে ২ জন, সহ-সভাপতি ৪ পদে ৪ জন প্রার্থী, অতিরিক্ত সাধারণ সম্পাদক ১ জন প্রার্থী, যুগ্ম সম্পাদক ২ পদের জন্য ২ জন প্রার্থী, কোষাধ্যক্ষ ১ জন প্রার্থী, সাধারন সদস্য ১৪ পদের জন্য ১৬ জন প্রার্থী, জেলা মহিলা ক্রীড়া সংস্থার ২ জন প্রতিনিধি ও ২ উপজেলার ২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। মঙ্গলবার (১০ মে) দাখিলকারীদের মধ্যে সাধারণ সদস্য পদ থেকে একজন সদস্য তার মনোনয়নপত্র প্রত্যাহার করেন। যার ফলে বর্তমানে প্রতিদ্বন্দ্বি প্রার্থী রয়েছে ২৯জন।

এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন জেলা ক্রীড়া সংস্থার বর্তমান সাধারন সম্পাদক ও সাবেক জাতীয় ফুটবলার ও ক্রিকেটার গোলাম মোস্তফা বাবু ও সাবেক জাতীয় ক্রিকেটার সফিউল আজম রাজন।
ফম/এমএমএ/চৌইই/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম