চাঁদপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে হাইমচরে ক্রিকেট প্রতিযোগিতা

চাঁদপুর:  চাঁদপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ক্রীড়া পরিদপ্তর এর বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২০২৩ এর আওতায়  জেলার হাইমচর উপজেলার দূর্গাপুর উচ্চ  বিদ্যালয় মাঠে ৪  বিদ্যালয়ের ৬০জন প্রতিযোগীর অংশগ্রহণে ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৫ সেপ্টেম্বর) সকাল থেকে ছেলেদের নিয়ে এ প্রতিযোগিতা আয়োজন করা হয়।
খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলার চেয়ারম্যান  মোঃ নূর হোসেন পাটোওয়ারী ।
তিনি বলেন,  বেশি বেশি খেলার আয়োজন করতে হবে ।ছেলেমেয়েদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় প্রারদর্শি করে তুলে হবে, যেনো ছাত্র ছাত্রীরা মোবাইল ও মাদক থেকে দূরে থাকে ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা ক্রীড়া অফিসার তারিকুল ইসলাম।
 তিনি বলেন , বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার, সরকার সকল ক্ষেতে উন্নয়নের পাশাপাশি ক্রীড়া ক্ষেত্রেও উন্নয়ন করে যাচ্ছে , যার ধারাবাহিকতায় উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম তৈরি করেছে, জেলা পর্যায়ে আধুনিক স্টেডিয়াম তৈরি করছে , জেলা ও উপজেলা পর্যায়ে খেলাধুলায় সর্বাদা সহযোগিতা করে যাচ্ছে,  এছাড়া খেলাধুলার মাধ্যমে দেশের সম্মান ও মর্যাদা আন্তর্জাতিক অঙ্গনে বৃদ্ধি করে , তাই ছাত্র ছাত্রীদের পড়ালেখার পাশাপাশি মাঠে খেলাধুলার আহ্বান করেন তিনি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মোহাম্মদ রুহুল আমিন।
উপস্থিত ছিলেন, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সরকারি পরিচালক  ইমদাদুল ইসলাম মিঠুন, বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য  ও বিদ্যালয়ের সকল শিক্ষক মণ্ডলী  সহ খেলোয়াড় ও বিদ্যালয়ের ছাত্র ও ছাত্রী।
খেলা শেষে প্রতিযোগিদের মাঝে পুরষ্কার ও সনদপত্র বিতরণ করেন অতিথি গণ।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম