চাঁদপুর জেলা করাত কল স’ মিল মালিক সমিতির আলোচনা সভা

চাঁদপুর: চাঁদপুর জেলা করাত কল স’ মিল মালিক সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ নভেম্বর ) জুম্মার নামাজের পর শহরের চৌধুরীঘাটস্থ কাঠ বাজারে  এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সদর উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউসুফ গাজী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারি,  বন বিভাগের কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম ও ফার্নিচার মালিক সমিতির সভাপতি শাহ মোঃ আলমগীর।

চাঁদপুর জেলা করাত কল স’ মিল মালিক সমিতির সভাপতি আব্দুল গফুর বেপারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাসুদ খানের পরিচালনায় বক্তব্যে রাখেন সহ সভাপতি হাজী দেলোয়ার হোসেন মাঝি, গিয়াস উদ্দিন,হানিফ হাওলাদার,সোবহান শিকদার,রুহুল আমিন মিজি,যুগ্ম সাধারন সম্পাদক মজিদ মিজি,মুনসুর পাটওয়ারি, নান্নু গাজী,সংগঠনিক সম্পাদক সবুজ রাঢ়ি,সহ সাংগঠনিক সম্পাদক বাবুল বেপারী,কোষাধ্যক্ষ সোহেল খান প্রচার সম্পাদক সোহেল মাঝি,দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী খান আরো বক্তব্য রাখেন,সমিতির সদস্য মালেক মোল্লা,আবুল বাসার মিজি বাবু,মাসুন,আবুল,মাসুদ,ইমান শেখ,ফারুক,আনোয়ার খান,নাজিম উদ্দিন নজু,মজিব মিজি প্রমুখ।

অতিথিবৃন্দ চাঁদপুরের করাত কল স’ মিল মালিকদের বিভিন্ন সমস্যা সমাধানে সহযোগিতা করা হবে এবং সমিতির সবাই ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।  সমিতির সদস্যরা তাদের বিদ্যুৎ সমস্যা এবং লাইসেন্সসহ বিভিন্ন বিষয় নিয়ে  আলোচনা করেন।

ফম/এমএমএ/

মো. মিজানুর রহমান | ফোকাস মোহনা.কম