চাঁদপুর জেলা ওয়ার্কশপ সমিতির সভাপতি বদিউজ্জামান বদু’র দাফন সস্পন্ন

চাঁদপুর:  জননী মেটাল ইন্ডাস্ট্রিজের স্বত্বাধিকারী ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং জেলা ওয়ার্কশপ সমিতির সভাপতি মো. বদিউজ্জামান ভুইয়া বদু (৬০) গতকাল মঙ্গলবার আনুমানিক রাত ৮ টায় ঢাকাস্থ ইবনে সিনা হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
বুধবার (১২ অক্টোবর) বাদ যোহর চিশতিয়া জামে মসজিদের (হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে) সম্মুখে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমের গ্রামের বাড়ি ইচলী পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
পারিবারিক সূত্রে জানা যায়, গত ২ দিন আগে তিনি মরহুম তার মেয়ের বাড়ি ঢাকায় যান পারিবারিক কাজে। ঘটনারদিন অসুস্থবোধ করলে মরহুমকে ঢাকার ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে ভর্তি করলে রাতে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষনা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে, ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
এদিকে মরহুমের জানাযা পূর্বে সংক্ষিপ্ত অনুভূতি ব্যক্ত করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, গণফোরাম সভাপতি অ্যাড. সেলিম আকবর, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক আমিনুর রহমান বাবুল, ওয়ার্কসপ সমিতির সম্পাদক বাদশা খান, এলাকাবাসীর পক্ষে সাবেক জিপি অ্যাড রুহুল আমিন সরকার প্রমূখ।
পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ হেলাল হোসাইন এর সঞ্চালনায় পরিবারের পক্ষ থেকে অনুভূতি ব্যক্ত করেন, মরহুমের একমাত্র ছেলে মো. ফয়সাল আহমেদ ভূঁইয়া।
অনুভূতি ব্যক্ত করে বক্তারা বলেন, বদু ভাই একজন নরম প্রকৃতির ভালো মানুষ ছিলেন। রাজনীতি বা ব্যবসায়ীর দিকে সফলতা কুড়িয়েছেন। কখনো কারো সাথে কখনো খারাপ আচরণ করেন নাই। তিনি একজন ভালো মানুষ ও ভালো ব্যবসায়ী ছিলেন। সবাই আমরা রূহের মাগফিরাত কামনা করে দোয়া করবো৷
এদিকে পরিবারের পক্ষে থেকে মরহুমের জন্যে দোয়া কামনা করেছেন চাঁদপুরবাসীর কাছে।
জানাযা শেষে চাঁদপুর জেলা আওয়ামী লীগ ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।
ফম/এস.পলাশ/এমএমএ/

শাহরিয়া পলাশ | ফোকাস মোহনা.কম