চাঁদপুর জেলার শ্রেষ্ঠ এস.এম.সি চেয়ারম্যান আল মামুন পাটোয়ারী 

প্রাথমিক শিক্ষক পদক

চাঁদপুর: চাঁদপুর জেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষক পদক -২০২২ এ জেলার শ্রেষ্ঠ এস.এস.সি নির্বাচিত হয়েছে সদর উপজেলার রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন পাটোয়ারী।
১৮ সেপ্টেম্বর রবিবার প্রকাশিত প্রাথমিক শিক্ষক পদক ২০২২ এর এক বিবৃতিতে  জেলা পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ শিক্ষক- শিক্ষিকা, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, ব্যাক্তি, কর্মকর্তা ও কর্মচারীদের নাম প্রকাশ করা হয়। সেখানে জেলার শ্রেষ্ঠ এস.এম.সি হিসাবে চেয়ারম্যান আল মামুন পাটোয়ারী নাম ঘোষনা করা হয়।
জেলার শ্রেষ্ঠ এস.এম.সি নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান আল মামুন পাটোয়ারী কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন এই অর্জন ও সম্মান আমাকে এগিয়ে যেতে উৎসাহ ও অনুপ্রেরণা হিসাবে কাজ করবে।আমি সব সময় চেষ্টা করেছি যে কোন দায়িত্বই আমার উপর অর্পিত হোক সেটা আন্তরিকতা সাথে সম্পন্ন করার। আমি ভাষাবীর এম এ ওয়াদুদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি হিসাবে কাজ করছি। শুনে ভালো ভাগলো এই বিদ্যালয়ে সভাপতির দায়িত্ব পালনরত অবস্থায় জেলার শ্রেষ্ঠ এম.এম.সি নির্বাচিত হয়েছি।তাই প্রাথমিক শিক্ষক পদক ২০২২ এর সাথে জড়িত সকল শিক্ষক-শিক্ষকা,সরকারি কর্মকর্তা,যাচাই-বাছাই কমিটির সভাপতি, সদস্য সচিব সদস্যসহ সকলে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।
ফম/এমএমএ/

গাজী মোঃ ইমাম হাসান | ফোকাস মোহনা.কম