চাঁদপুর আইনজীবী সহকারী সমিতির নির্বাচনে ৩০ জনের মনোনয়নপত্র দাখিল

চাঁদপুর:  আগামী ১৭ নভেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি চাঁদপুর জেলা শাখার নির্বাচন -২০২২।  এ নিবাচনে ভোটার সংখ্যা ৩৯০ জন।

নির্বাচন উপলক্ষে গতকাল ( ৯ নভেম্বর ) বুধবার নির্বাচন কমিশনের কাছে মনোনয়নপত্র দাখিল করেন দু’প্যানেলের প্রার্থীরা।

মনোনয়নপত্র দাখিল করেন আবু জাফর মাইন উদ্দিন ও মোঃ আকবর হোসেন বেপারি পরিষদ এবং মিজানুর রহমান মৃর্ধা ও মোঃ শামসুজ্জামান পরিষদ।

চাঁদপুর জেলা আইনজীবী সমিতি মিলনায়তনের দোতালায় ১৩ পদের বিপরীতে ৩০ জন প্রার্থী  নির্বাচন কমিশনারের কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন।

আগামী ১৭ নভেম্বর বৃহস্পতিবার   চাঁদপুর জেলা আইনজীবী সমিতি ভবনের ২য় তলায় ১১ ঘটিকা হইতে বিকেল সাড়ে ৩ টা পযন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

মনোনয়নপত্র দাখিল কালে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ, সহকারী নির্বাচন কমিশনার সমিতির সাধারন সম্পাদক অ্যাডঃ আব্দুল্লাহ আল মামুন, চেয়ারম্যান রেজিস্ট্রারিং অথরিটি  ও রিটার্নিং অফিসার অ্যাডঃ সাফায়েত হোসেন তালুকদার ও সম্পাদক রেজিস্ট্রারিং অথরিটি ও সহকারী রিটার্নিং অফিসার অ্যাডঃ মোঃ মাসুদ রানা ও আইনজীবী সহকারী সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব আকতার হোসেন সহ অনান্য আইনজীবী সহকারীগণ।

নির্বাচন কমিশনের দায়িত্বরত অনন্যরা  হলেন সহকারী নির্বাচন কমিশনার সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডঃ মোঃ মাইনুল আহছান,  জুনিয়র সহ-সভাপতি এ.এন. এম মাইনুল ইসলাম,  যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ মোঃ গোলাম কাউছার শামীম, রিটার্নিং অফিসার  রেজিস্টারিং অথরিটি কমিটির চেয়ারম্যান    অ্যাডঃ মোঃ সাফায়েত হোসেন তালুকদার,  সহকারী রিটার্নিং অফিসার রেজিস্টারিং অথরিটি কমিটির সাধারণ সম্পাদক  অ্যাডঃ মাসুদ রানা, নিবাচন পরিচালনাকারী কমিটির সদস্য রেজিস্ট্রারিং অথরিটি কমিটির সদস্য  অ্যাডঃ মোঃ আবু কাউছার, অ্যাডঃ শাখাওয়াত হোসেন মজুমদার ও অ্যাডঃ মোসাঃ তাছলিমা আক্তার।

বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি চাঁদপুর জেলা শাখার  নিবাচনে অংশ নেয়া দু’প্যানেলের প্রাথীরা হলো ঃ- সভাপতি পদে মোঃ আবু জাফর মাইন উদ্দিন ও মোঃ মিজানুর রহমান মৃধা,  সাধারন সম্পাদক পদে মোঃ আকবর হোসেন বেপারি ও মোঃ শামসুজ্জামান,  সহ-সভাপতি পদে মোঃ আবু ছালেহ মিয়াজী ও মোঃ আঃ শুক্কুর মিয়া, সহ-সাধারন সম্পাদক পদে  মোঃ  আঃ হালিম মোল্লা ও  মোঃ জাহাঙ্গীর আলম সজীব, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ রতন বেপারী ও মোঃ হাবিবুর রহমান আখন্দ, কোষাধ্যক্ষ পদে  মোঃ মেহেদী হাসান, ও মোঃ মজিব বেপারী, মহিলা সম্পাদিকা  পদে ফাতেমা বেগম ও মনি বেগম,  সদস্য কাযকরী পরিষদ পদে বিজয় চন্দ্র সরকার, রাজিব আহম্মেদ,  আঃ কাদের   ও খোরশেদ আলম, জেনারেল অডিটর পদে ইছহাক পাঠান ও আমিনুর রহমান তপাদার, রানিং অডিটর পদে শিপন বাবু ও নাজমুল হোসেন, সভাপতি নিয়ন্ত্রণ পরিষদ পদে আরিফ  মুন্সী ও মোঃ ইয়াছিন, সম্পাদক নিয়ন্ত্রণ পরিষদ পদে মুরাদ হোসেন মোল্লা  ও আলমগীর হোসেন তালুকদার ( সুমন)  এবং  সদস্য নিয়ন্ত্রণ পরিষদ পদে  দিপ চন্দ্র গুহ, নাছির উদ্দীন,  মাহবুব ঢালী ও মোঃ আলমগীর হোসেন।

ফম/এমএমএ/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম