চাঁদপুরে ১৬ কেজি গাঁজাসহ ৪ মাদকব্যবসায়ী গ্রেফতার

চাঁদপুর: চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদকবিরোধী অভিযানে ১৬ কেজি গাঁজাসহ ৪ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১৩ মে) বিকেল থেকে রাত পর্যন্ত পৃথক ৩টি অভিযান চালিয়ে তাদেরকে চাঁদপুর শহর ও বাবুরহাট এলাকা থেকে পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৪ লাখ টাকা।

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানাগেছে, সহকারী পরিচালক মো. এমদাদুল ইসলাম মিঠু এর সার্বিক তত্বাবধানে ১৬.০০ ঘটিকা হতে ১৭.৩০ ঘটিকা পর্যন্ত পরিদর্শক বাপন সেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর নেতৃত্বে গঠিত রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন বাসস্ট্যান্ড ফয়সাল শপিং কমপ্লেক্স এর সামনে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসামী মোঃ ছাদেক মিয়া (২২), পিতা- মোঃ শওকত আলী প্রঃ ছুক্কু মিয়া, মাতা- মোছাঃ আমির চাঁন আক্তারকে ৪ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ১ লাখ টাকা।

এ ঘটনায় উপ-পরিদর্শক মোহাম্মদ মজিবর রহমান বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

দিনের অপর অভিযানে ২০.০০ ঘটিকা হতে ২০.৩০ ঘটিকা পর্যন্ত পরিদর্শক বাপন সেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর নেতৃত্বে গঠিত রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন বাসস্ট্যান্ড ফয়সাল শপিং কমপ্লেক্স সংলগ্ন মোঃ তাজুল ইসলাম এর ঢালী স্টোর নামীয় চায়ের দোকানের সামনে সামনে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসামী মোঃ জাফর পেদা (৩২), পিতা- মৃত মোশারফ পেদা, মাতা- দেলোয়ারা বেগম এবং মোঃ ইয়াছিন খান (১৯), পিতা- মোঃ ইউনুস খান, মাতা মোসাঃ মরিয়াম আক্তার উভয়কে ৭ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ১ লাখ ৭৫ হাজার টাকা।

এ ঘটনায় পরিদর্শক বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অপরদিকে ২১.৩০ ঘটিকা হতে ২২.০০ ঘটিকা পর্যন্ত পরিদর্শক বাপন সেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর নেতৃত্বে গঠিত রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন দক্ষিণ আশকাটি বাবুরহাট বাজারস্থ মেসার্স ভাই ভাই ফলের আড়ৎ এর সামনে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসামী মোঃ রাজু (২৫), পিতা- মৃত সিরাজুল ইসলাম, মাতা- রেহেনা আক্তারকে ০৫ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ১ লাখ ২৫ হাজার টাকা।

এ ঘটনায় পরিদর্শক জনাব বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদকবিরোধী অভিযান চলমান থাকবে।
ফম/এমএমএ/

শাহরিয়া পলাশ | ফোকাস মোহনা.কম