চাঁদপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

চাঁদপুর : বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে ২০২১-২২ অর্থবছরে জেলার নিবন্ধিত ৫৭টি স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে ১৮ লাখ ৪৮ হাজার ও জেলা সমাজকল্যাণ কমিটির পক্ষ হতে ৫৩ জন গরীব, দুস্থ ও অসহায় ব্যক্তির মাঝে ১ লাখ ৫০হাজার টাকা প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রাপ্ত অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৩০ আগষ্ট) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এসব চেক বিতরণ করেন জেলা প্রশাসক কামরুল হাসান।

চেক বিতরণ পূর্বে সংক্ষিপ্ত আলোচনা পর্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কামরুল হাসান মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, স্বেচ্ছাসেবী সংগঠনগুলো যেন মানুষের পাশে থেকে সেবা করতে পারে এবং অসহায়, দুস্থরা যেন আরো ভালোভাবে থাকতে পারে তার জন্যে এই টাকাটা দেয়া হচ্ছে। স্বেচ্ছাসেবী সংগঠনগুলো এ প্রাপ্ত অনুদানগুলো সঠিক জায়গায় ব্যবহার করেন, সেদিকে খেয়াল রাখবেন। আমরা মনানীয় প্রধানমন্ত্রীর জন্যে দোয়া করবো, তিনি যেন দীর্ঘজীবী হন।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক রজত শুভ্র সরকার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছাম্মৎ রাশেদা আক্তার, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী প্রমূখ।

এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এআরএম জাহিদ হাসান, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মিয়া ফিরোজ আহমেদ খান, সমাজসেবা কর্মকর্তা (রেজিঃ) মো. মনিরুল ইসলাম উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/

শাহরিয়া পলাশ | ফোকাস মোহনা.কম