চাঁদপুরে শতাধিক পথশিশুর মাঝে শীতবস্ত্র বিতরণ

চাঁদপুর : বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন ‘পথশিশু অধিকার চাঁদপুর’ এর পক্ষ থেকে শতাধিক পথ শিশুর মাঝে শীতবস্ত্র (পোষাক) বিতরণ করা হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) বিকেলে চাঁদপুর প্রেসক্লাব প্রাঙ্গনে শিশুদের হাতে পোষাক ও অসহায়দের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন প্রধান অতিথি চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ।

সানজিদা শাহনাজ বলেন, পথ শিশুদের পাশে দাঁড়ানো খুবই ভাল কাজ। সংগঠনের আয়োজনটি আমার খুবই ভাল লেগেছে। শীতের সময়ে অসহায় মানুষের সহযোগিতায় সকলের এগিয়ে আসা প্রয়োজন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসান উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক মোশাররফ হোসেন লিটন।

বিতরণ কার্যাক্রমে সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক সফিকুর রহমান খান, সহ-সভাপতি ইতি চৌধুরী, সহ-সভাপতি গাজী রিয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক জয় আহমেদ, মামুনুর রশিদ, সহ-সাধারণ সম্পাদক নাঈম বালা, সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান, দপ্তর সম্পাদক প্রিন্স ইমাম, প্রচার সম্পাদক সুজন গাজী, অর্থ বিষয়ক সম্পাদক মামুন, নারী বিষয়ক সম্পাদক সাদিয়া, সহ-নারী বিষয়ক সম্পাদক নাবিলা, সদস্য ফারিস আল-হাসান, মারুফ, বিল্লাল পাটওয়ারী, রবিউল আলম।

সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, প্রেসক্লাবের সামনে আনুষ্ঠানিকভাবে বেশ কিছু শিশুকে শীতের পোষাক দেয়া হয়। এরপর শহরের বিভিন্ন স্থানে থাকে আরো ৫০জন শিশুকে তাদের কাছে গিয়ে শীতের পোষাক দেয়া হয়েছে। সংগঠনটি প্রতিষ্ঠার পর তৃতীয়বারের মত শীতবস্ত্র বিতরণ করা হল। এছাড়াও সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে প্রতিবছরই পথশিশুদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন, ঈদ উৎসবে পোষাক ও ঈদ সামগ্রী বিতরণ করা হচ্ছে।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম