চাঁদপুরে  যুবদলের বিক্ষোভ মিছিল 

চাঁদপুর: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে চাঁদপুর জেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২ নভেম্বর) বিকেলে জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের বাসভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এসে শেষ হয়ে। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে অতিথি হিসেবে   বক্তব্যে রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্যাহ সেলিম ।
 তিনি বলেন, তারেক রহমান ও জোবায়দা রহমানের বিরুদ্ধে শুধু গ্রেফতারি পরোয়ানা নয় এই মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। আমাদের নেতা তারেক রহমান বলেছে মোকাবেলা হবে রাজপথে।এই সরকারের পতন না হওয়া পর্যন্ত আমদের প্রতিবাদ থামবে না।এসব গ্রেফতারি পরোয়ানাকে আমাদের নেতা তারেক রহমান কিছু মনে করে না।
তিনি বলেন, বিভাগীয় সমাবেশ গুলিতে যেভাবে ধর্মঘটের নাম করে যানবাহন  বন্ধ করে দিয়েছে।আমাদের চাঁদপুরে কিন্তু এসব চলবে না।ধর্মঘট বা যাই দেওয়ার এখনই দিয়ে দেন।
জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিকের সভাপতিত্বে ও  সিনিয়র যুগ্ম  সাধারণ সম্পাদক কামাল পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার,সদর উপজেলা যুবদলের আহ্বায়ক সরোয়ার গাজী, শহর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা, জেলা যুবদলের  যুগ্ম সম্পাদক পারভেজ আলম রবিন।
এসময় উপস্থিত ছিলেন , জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আক্তার হোসেন সাগর,সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক  নজরুল ইসলাম নজু, জেলা যুবদলের সহ-সাধারন সম্পাদক জসিম উদ্দিন মাতাব্বর, শহর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাজ্জাক হাওলাদারসহ জেলা যুবদল, সদর উপজেলা যুবদল ও পৌর যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম