চাঁদপুরে ফেন্সিডিল ও গাঁজাসহ ৪ মাদকব্যবসায়ী গ্রেফতার

ছবি: ফোকাস মোহনা.কম

চাঁদপুর: চাঁদপুর জেলা গোয়েন্দা সংস্থার নিয়মিত মাদকবিরোধী পৃথক অভিযানে ৭০ বোতল ফেন্সিডিল ও ৮ কেজি গাঁজাসহ ৪ মাদকব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

রবিবার (১৪ আগষ্ট) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে কচুয়া ও শহরের উত্তর শ্রীরামদী মাদ্রাসা রোডে লঞ্চঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয়।

চাঁদপুর জেলা মাদকদ্রব্য অধিদপ্তর সূত্রে জানাগেছে, জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুন এর সার্বিক তত্বাবধানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে রবিবার সকাল ৯ টা হতে সাড়ে ৯টা পর্যন্ত পরিদশর্ক বাপন সেন এর নেতৃত্বে গঠিত রেডিং টীম কচুয়া থানাধীন খাজুরিয়া বাসস্ট্যান্ড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় আসামী আনোয়ার হোসেন (৩৯), পিতা-আহচান উল্যা, মাতা- আম্মাত নেছা, থানা-রায়পুর, জেলা -লক্ষ্মীপুর এবং আসামী নুর হোসেন (৩৯), পিতা- মৃত সিরাজ উদ্দিন, মাতা-মৃত আম্মাতের নেছা, থানা-রায়পুর,জেলা- লক্ষ্মীপুর উভয়কে মোট ০৬ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ১ লাখ ২০ হাজার টাকা। উক্ত মামলায় পরিদর্শক বাপন সেন বাদী হয়ে কচুয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

দিনের অপর অভিযানে দুপুর দেড়টা হতে ২টা পর্যন্ত উপ-পরিদর্শক পিয়ার হোসেনের নেতৃত্বে গঠিত রেডিং টীম চাঁদপুর সদর থানাধীন শহরের উত্তর শ্রীরামদী মাদ্রাসা রোডস্থ লঞ্চঘাট এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় আসামী আঃ কুদ্দুছ পাটোয়রী প্রকাশ রোমান (২৩), পিতা- মৃত মোঃ মেহের উল্ল্যা, মাতা- নুর জাহান, সাং- ইছাপুর, থানা- ফরিদগঞ্জ, জেলা- চাঁদপুর এবং আসামী নাজমা আক্তার (২০), স্বামী- আঃ কুদ্দুছ পাটোয়ারী প্রকাশ রোমান, পিতা- আসলাম বেপারী,থানা- ফরিদগঞ্জ, জেলা-চাঁদপুর উভয়কে মোট ৭০ বোতল ফেনসিডিল ও ২ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ১ লাখ ১০ হাজার টাকা। এ ঘটনায় উপ-পরিদর্শক মোহাম্মদ পিয়ার হোসেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলমান।

চাঁদপুর জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের এ ধরণের মাদকবিরোধী অভিযান চলমান থাকবে।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম